dannews24.com | logo

১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

আক্কেলপুরে করোনা আক্রান্ত হয়ে সাবেক অধ্যক্ষ ফারুক আহম্মেদের মৃত্যু ! এ নিয়ে উপজেলায় মৃত্যু ৫

প্রকাশিত : জুন ২২, ২০২১, ২০:১৯

আক্কেলপুরে করোনা আক্রান্ত হয়ে সাবেক অধ্যক্ষ ফারুক আহম্মেদের মৃত্যু ! এ নিয়ে উপজেলায় মৃত্যু ৫

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় জয়পুরহাট সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ফারুক আহম্মেদ ঢাকার একটি হাসপাতালে মারা যান। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত হয়ে ৫ জন মৃত্যু বরণ করেছেন।

উপজেলা প্রশাসন ও পরিবার সূত্রে জানা গেছে, পৌর সদরের হাজিপাড়া গ্রামের বাসিন্দা জয়পুরহাট সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ফারুক আহম্মেদ গত কয়েকদিন আগে মহামারি কোভিড-১৯ এ আক্রান্ত হন। প্রথমে তাঁকে বগুড়ার একটি হাসপাতালে ভর্তি করলে তাঁর অবস্থা অবনতি হওয়ায় ঢাকা বক্ষব্যাধি হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান। তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজের প্রাণি বিদ্যা বিভাগে বিভাগীয় প্রধান হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

গত কয়েক দিনে উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের মাতাপুর গ্রামের আবুল কালাম আজাদ (৭২), তার স্ত্রী কানিজ ফাতেমা (৫৮), সোনামূখী ইউনিয়নের ভদ্রকালী গ্রামের আবুল হোসেন (৬৮) এবং কাশিড়া প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গোপীনাথপুর ইউনিয়নের লক্ষীভিটা গ্রামের আব্দুল ওয়াদুদ (৬৫) করোনা আক্রান্ত হয়ে মারা যান।

আক্কেলপুর উপজেলায় গত ২৪ ঘন্টায় ৩৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন ০৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হন।

উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান বলেন, ‘করোনা আক্রান্ত মৃত ব্যক্তিদের উপজেলা প্রশাসনের তত্বাবধানে স্বাস্থ্য বিধি মেনে করোনা প্রটোকল অনুযায়ী সৎকার করানো হচ্ছে। এ বিষয়ে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। সকলকে এখনি সচেতন হয়ে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মানতে হবে। তা না হলে পরিস্থিতি ভবিষ্যতে আরো ভয়াবহ আবার ধারণ করবে’।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।