dannews24.com | logo

১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

আদালতে মামলা বিয়ের প্রলোভনে সাপাহারের কলেজ ছাত্রী’কে আদমদীঘিতে ধর্ষন

প্রকাশিত : নভেম্বর ০৭, ২০২০, ১৬:১২

আদালতে মামলা  বিয়ের প্রলোভনে সাপাহারের কলেজ ছাত্রী’কে আদমদীঘিতে ধর্ষন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : প্রেমের সম্পর্ক গড়ে তুলে এক কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভনে ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণের অভিযোগে নওগাঁ কের্টে একটি ধর্ষন মামলা দায়ের হয়েছে, মামলাটি দায়ের করেছে সাপাহার উপজেলার এক কলেজ পড়–য়া শিক্ষার্থী। গত ১ নভেম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নওগাঁয় ধর্ষনের শিকার ওই শিক্ষার্থী নিজেই বাদি হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় আসামী করা হয়েছে আদমদীঘির সান্তাহার চা-বাগান এলাকার মাহাতাব আলী শেখের ছেলে মুরাদ শেখ (২৯) কে। আদালত মামলাটি আমলে নিয়ে এজাহার হিসাবে গ্রহন করার জন্য সাপাহার থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। গত শুক্রবার রাতে মামলাটি রেকর্ডভুক্ত করা হয়েছে বলে জানা গেছে।

মামলা এজহার সুত্রে জানা গেছে, নওগাঁর সাপাহারের বেশ কিছু দিন ধরে ওই কলেজ ছাত্রীর সাথে আদমদীঘির সান্তাহার এলাকার মুরাদ শেখের প্রেম সম্পর্ক গড়ে উঠে। গত ১৮ সেপ্টেম্বর কৌশলে আসামী মুরাদ শেখ বাদিনীকে রাত সাড়ে ৮টায় তার বাসায় ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে তাকে তার ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক ধর্ষণ করে।

এরপর বাদিনী তাকে বিয়ের কাজ সম্পন্ন করার কথা বললে আসামী বাদিনীকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এর পর নিরুপায় হয়ে বাদিনী প্রথমে আদমদীঘি ও পরে সাপাহার থানার শরনাপন্ন হলে থানা মামলাটি গ্রহন না করাই বাধ্য হয়েই গত ১ নভেম্বর তিনি আদালতে এই মামলা দায়ের করেন। সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।