dannews24.com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

আমার বাকী জীবন আমি যেন মানুষের সেবা করে যেতে পারি–মেয়র হেলাল উদ্দিন কবিরাজ

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০২০, ১৩:২২

আমার বাকী জীবন আমি যেন  মানুষের সেবা করে যেতে পারি–মেয়র হেলাল উদ্দিন কবিরাজ

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ বলেন, আমি কাহালু পৌরবাসীর ভালবাসার ঋণ কোন পরিশোধ করতে পারবো না। আপনারা আমাকে পরপর ২ বার বিপুল ভোট দিয়ে পৌরসভার মেয়র নির্বাচিত করেছেন। শুধু তাই নয় কাহালু উপজেলাবাসীও বিপুল ভোট দিয়ে আমার একমাত্র পুত্র আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ)কে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন।

তিনি আরও বলেন, আমি কাহালু পৌরসভার উন্নয়নের জন্য কি কাজ করেছে সেটার বাস্তব প্রমাণ আপনারা। আমি আপনাদের কাছ থেকে বারবার দোয়া চায় আমি ও আমার ছেলে উপজেলা চেয়ারম্যান যেন ভাল কাজ করতে পারি এবং মানুষের সঙ্গে ভাল ব্যবহার করতে পারি। আমার বাকী জীবন আমি যেন মানুষের সেবা করে যেতে পারি এই দোয়া আপনারা করবেন। বৃহস্পতিবার বগুড়ার কাহালু উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্রে কাহালু পৌরসভার ৯টি ওয়ার্ডের মুক্তিযোদ্ধা, ইমাম ও সুধীজনের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. মুনছুর রহমান। উক্ত মতবিনিময় সভায় সম্মানিত অতিথি অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ)।

কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ আব্দুল মান্নান এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাহালু সদর ইউ পির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান আলী কবিরাজ, আওয়ামীলীগনেতা ও কাহালু উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুলতান আলী কবিরাজ, সুধীজনের মধ্যে বক্তব্য রাখেন গোলাম ফেরদৌস (ফারুক), বিশিষ্ট ঠিকাদার আব্দুল মান্নান তালুকদার, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুল্লাহ কবিরাজ, আব্দুর রহমান প্রমূখ।

মতবিনিময় সভা শেষে মোনাজাত অনুষ্ঠিত হয়। উক্ত মোনাজাত পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশন কাহালু ও সোনাতলা উপজেলার দায়িত্বপ্রাপ্ত ফিল্ড সুপার ভাইজার আলহাজ্ব মুহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কাহালু পৌরসভার ৯টি ওয়ার্ডের মুক্তিযোদ্ধা, ইমাম, শিক্ষক, ঠিকাদার , মৎস্য ব্যবসায়ী ও সুধীজন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।