dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

আসন্ন পৌরসভা নির্বাচন বগুড়ার শেরপুরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ সভাপতি তারেকের মোটরসাইকেল শোভাযাত্রা

প্রকাশিত : নভেম্বর ০৭, ২০২০, ১৬:০৯

আসন্ন পৌরসভা নির্বাচন  বগুড়ার শেরপুরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ সভাপতি তারেকের মোটরসাইকেল শোভাযাত্রা

শেরপুর (বগুড়া) প্রতনিধি: বগুড়ার শেরপুরে পৌরসভা নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন। গত শুক্রবার (০৬নভেম্বর) বিকেল থেকে সন্ধ্যারাত পর্যন্ত পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এই মনোনয়ন প্রত্যাশীর নেতৃত্বাধীন মোটরসাইকেল শোভাযাত্রাটি।

এরআগে শেরপুর শহীদিয়া আলীয়া মাদ্রাসা প্রাঙণে অবস্থিত হযরত শাহ তুর্কান (রহঃ) এর মাজার ও পাশেই সমাহিত বাবা-মায়ের কবর জিয়ারত করেন তিনি। এরপর তিনশতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে শোভাযাত্রা শুরু করেন। পাশাপাশি গোটা পৌর এলাকায় ঘুরেন। এছাড়া শহরের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে থেমে পথসভা ও পৌর নাগরিকদের সঙ্গে কুশলাদি বিনিময়ের মাধ্যমে তাদের শুভেচ্ছা জানান এই যুবলীগ নেতা। এসময় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী তারিকুল ইসলাম তারেক বলেন, শেরপুর পৌরসভার নাগরিকদের জন্য আমার জীবন উৎসর্গ করেছি। তাই বিগত পনের বছর ধরে তাদের সুখে-দুঃখে সবসময় পাশে থেকে কাজ করে যাচ্ছি। আধুনিক পৌরসভা গড়ে তোলা এবং মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করাসহ সরকারের উন্নয়নমূলক কর্মকা- বাস্তবায়নে যুক্ত হতেই আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ নিতে চাই।

তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের মতামত ও জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হলে তিনি বঞ্চিত হবেন না এমন আশাবাত ব্যক্ত করে যুবলীগ নেতা তারিকুল ইসলাম তারেক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে জয়লাভ করে এই পৌরসভাটি তাঁকে উপহার দিতে পারবো। উক্ত মোটরসাইকেল শোভাযাত্রায় আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশ নেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।