dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

উলিপুরের দূর্গাপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ডাঃ হুমায়ুন কবির বেলাল মাঠে প্রচারনা চালাচ্ছে

প্রকাশিত : অক্টোবর ২৫, ২০২০, ২২:২০

উলিপুরের দূর্গাপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ডাঃ হুমায়ুন কবির বেলাল মাঠে প্রচারনা চালাচ্ছে

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুর উপজেলাধীন দূর্গাপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সমাজ সেবক ডাঃ হুমায়ুন কবির বেলাল মাঠে ব্যাপক প্রচারনা চালাচ্ছে। তিনি করোনা শুরুর পর এলাকায় ব্যক্তি উদ্যোগে দুস্তদের মাঝে ত্রান সামগ্রি বিতরন করেছেন। চলতি বন্যায় ক্ষতিগ্রস্থ ২০টি রাস্তাকে চলাচল উপযোগি করাসহ একটি কালভার্ট নিজ অর্থে নির্মান করেছেন। প্রায় শতাধিক দুস্ত মেয়ের বিবাহে আর্থিক সহায়তা দিয়েছেন।

এলাকায় নিজ অর্থে টিউবয়েল স্থাপন করে সাধারন মানুষের বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছেন। এলাকায় হতদরিদ্র মানুষের স্বাস্থ্য সেবা প্রদানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।এ সকল কারনে সাধারন ভোটাররা তাকে আসন্ন নির্বাচনে একজন জনবান্ধব যোগ্য প্রার্থী হিসেবে সমাজ সেবক ডাঃ হুমায়ুন কবির বেলাল এর প্রতিটি প্রচারনায় অংশ নিচ্ছে।

বিভিন্ন বিষয় নিয়ে ডাঃ হুমায়ুন কবির বেলাল জানায়, এলাকার সন্তান হিসেবে সাধারন মানুষের পাশে থেকে সাধ্যমত উন্নয়ন কাজ করে যাচ্ছি। সাধারন মানুষ তাদের সমর্থনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করলে আরো বেশি করে সামাজিক উন্নয়ন কাজ করতে পারবো।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।