dannews24.com | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

উল্লাপাড়ায় শীর্ষ সন্ত্রাসী হবিকে গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানব বন্ধন

প্রকাশিত : ফেব্রুয়ারি ২২, ২০২১, ২০:৩০

উল্লাপাড়ায় শীর্ষ সন্ত্রাসী হবিকে গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানব বন্ধন

 

আবির হোসাইন শাহীন,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার আসামী হবিবর রহমান হবিকে গ্রেফতারের দাবীতে মানব বন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

আজ সোমবার বেলা ১১টার দিকে উল্লাপাড়া প্রেসক্লাবের সামনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত ওসমান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আল মাহমুদ সরকার, দুর্গা নগর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শিহাব উদ্দিন, পৌর যুবলীগের শাহাদত হোসেন |

বক্তরা বলেন, শীর্ষ সন্ত্রাসী হবির অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। এলাকাবাসীর কাছে চাঁদাদাবী, ভয়ভীতি দেখানো হচ্ছে। সাধারন মানুষের উপর হামলা করে আহত করা হচ্ছে। বাড়ি ঘরে হামলা করা হচ্ছে। আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে ব্যবসায়ীর দোকানপাট। তাকে গ্রেফতারের জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন জানান বক্তরা।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, হবিবর রহমান হবি উল্লাপাড়ার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে উল্লাপাড়া ও কামারখন্দ থানায় হত্যা, ডাকাতী সহ ৭ টি মামলা রয়েছে। তার অত্যাচারে এলাকার লোকজন অতিষ্ঠ। পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।