dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

উড়ো চিঠি দিয়ে রাবি শিক্ষককে প্রাণনাশের হুমকি

প্রকাশিত : ডিসেম্বর ০৭, ২০২০, ২০:১০

উড়ো চিঠি দিয়ে রাবি শিক্ষককে প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক : উড়ো চিঠির মাধ্যমে প্রাণনাশের হুমকির পাওয়ার অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক মু. আলী আসগর। রোববার রাতে নগরীর মতিহার থানায় তিনি এ জিডি দায়ের করেন বলে ওসি সিদ্দিকুর রহমান।

জিডিতে তিনি উল্লেখ করেন, গত রোববার তিনি বিশ্ববিদ্যালয় পোস্ট অফিসের মাধ্যমে একটি বেনামী চিঠি পান। এতে তাকে তার প্রাণনাশের হুমকি দেওয়া হয়। ওই চিঠিতে বলা হয়, ‘যতই মামলা করিস তার কোন লাভ হবে না। এটা মনে রাখিস তোর লোকরে চাকরী হবে না আসগর। তোর খবর করে দিবো। সাবধান থাকিস তোরে ঘিরে আছি আমরা। চুপ থাক না হলে বাচবি না। তোরে খামু তোর মামলাও খামু’।

জিডিতে তিনি আরও বলেন, ‘রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের শিক্ষক নিয়োগ বিষয়ে আমি ২০১৯ সালের ১৮ আগস্ট তারিখে হাইকোর্টে রিট পিটিশন করি। ওই পিটিশনের ভিত্তিতে ২০২০ সালের ২৯ জানুয়ারি হাইকোর্টের রায়ে বিভাগের তিনজন শিক্ষকের নিয়োগ বাতিল হয়। নিয়োগ বাতিলকৃত তিনজন শিক্ষক হচ্ছেন- শামসুন নাহার, মো. মুখতার হুসাইন এবং রেজভী আহমেদ ভুঁইয়া। রিট পিটিশনটি বর্তমানে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে বিচারাধীন।’

মতিহার থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, ‘আমরা জিডি পেয়েছি। এই বিষয়ে আইনগত কার্যক্রম অব্যাহত রয়েছে।’






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।