dannews24.com | logo

২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

করোনায় আক্রান্ত বগুড়ার শেরপুরের সিনিয়র সাংবাদিক সাইফুল বারী ডাবলু

প্রকাশিত : ডিসেম্বর ০২, ২০২০, ১৮:৫১

করোনায় আক্রান্ত বগুড়ার শেরপুরের সিনিয়র সাংবাদিক সাইফুল বারী ডাবলু

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক সিনিয়র সাংবাদিক আলহজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি গত কয়েকদিন ধরে সর্দি-জ¦র ও কাশিতে ভুগছিলেন। পরে করোনা টেস্ট করলে তাঁর শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়।

এরপর চিকিৎসক ডা. রেজাউল করিমের পরামর্শ ও তত্ত্বাবধানে শেরপুর শহরের শান্তিনগরস্থ বাসাতেই আইসোলেশনে রয়েছেন তিনি। গতকাল বুধবার (০২ডিসেম্বর) দুপুরে এই তথ্য নিশ্চিত করে সাংবাদিক আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু বলেন, বিগত ৩-৪ আগে পেশাগত দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার পর জ¦রে আক্রান্ত হই। সেইসঙ্গে গলাব্যাথা, কাশিসহ করোনার উপসর্গ দেখা দেয়। পরে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করার পর বাসা থেকে নমুনা নিয়ে পরীক্ষার জন্য বগুড়ায় পাঠানো হলে করোনা শনাক্ত হয়। বর্তমানে বাড়িতেই আইসোলেশনে আছি। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চান তিনি।

এদিকে করোনায় আক্রান্ত সিনিয়র সাংবাদিক আলহজ¦ মুনসী সাইফুল বারী ডাবলুর আশু রোগমুক্তি কামনা করে শেরপুর প্রেসক্লাব ও নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির পক্ষ থেকে পৃথক বিবৃতি দেয়া হয়েছে। বিবৃতিদাতারা হলেন-শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি নিমাই ঘোষ, বর্তমান সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক আকরাম হোসাইন, শেরপুর নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির সাধারণ সম্পাদক সুজিত বসাক, যুগ্ম সম্পাদক আইয়ুব আলীসহ প্রেসক্লাব ও স্বার্থ সংরক্ষণ কমিটির কার্যনিবাহী সদস্যবৃন্দ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।