dannews24.com | logo

১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

কাদের মির্জাকে গ্রেফতারের দাবিতে হরতাল বাড়াল কোম্পানীগঞ্জ আ.লীগ

প্রকাশিত : জুন ১৪, ২০২১, ১৪:৫৮

কাদের মির্জাকে গ্রেফতারের দাবিতে হরতাল বাড়াল কোম্পানীগঞ্জ আ.লীগ

নোয়াখালীর বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জাকে গ্রেফতারের দাবিতে কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের চলমান হরতাল আজ সোমবার রাত ১২টা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

তিনি বলেন, আজ সোমবার রাত ১২টার মধ্যে মেয়র কাদের মির্জাকে (তার মামা) গ্রেফতার করা না হলে আন্দোলন কত প্রকার ও কি কি, তা বুঝিয়ে দেওয়া হবে। কত কঠোর থেকে কঠোরতম আন্দোলন করতে হয় তাও দেখিয়ে দেওয়া হবে।

মঞ্জু নেতাকর্মীদের বলেন, শ্বাসরুদ্ধকর কোম্পানীগঞ্জকে বাঁচাতে আপনারা রাস্তায় থাকুন। তবে সাধারণ কোনো মানুষের ক্ষতি করবেন না। এদিকে কষ্টের কথা উল্লেখ করে সাধারণ জনগণের কাছে ক্ষমাও চান মঞ্জু।

তিনি কাদের মির্জাকে প্রশ্ন করে বলেন, আপনি বলছেন— আওয়ামী লীগ কর্মীরা নাকি গাড়ি ভাঙচুর করেছে, সেটি কোথায়? তবে আপনি ইতোমধ্যে আটটি ড্রিমলাইন বাস, ৫৮টি মোটরসাইকেল, বেশ কিছু সবজি ও আমের দোকান ভেঙেছেন তা সবাই জানে।

দেয়ালে পিঠ ঠেকে গেছে উল্লেখ করে মন্ত্রীর ভাগ্নে আরও বলেন, আপনার (ওবায়দুল কাদের) বিষয়ে এখনও মুখ খুলিনি, তবে আমাদের কাছেও অনেক কথা আছে। সময় থাকতে দলকে বাঁচান, দলের কর্মীদের বাঁচান। অন্যথায় এর সম্পূর্ণ দায়ভার আপনাকেই নিতে হবে।

কাদের মির্জাকে মঞ্জু বলেন, আমার নানি কোনো অপরাধ করেনি, তবে তুই আমার মামা না। বিকৃত রুচির কোনো নারীলোভী চাঁদাবাজ সন্ত্রাসী আমার মামা হতে পারে না। আমার মা বলেছেন, তোর চোখ দুটো খুলে নিতে, সাবধান হয়ে যাও।

তিনি বসুরহাট পৌরসভার টাকা লুটপাটের অভিযোগ করে বলেন, এটা তোমার বাপ-দাদার সম্পত্তি নয়, এটা জনগণের সম্পদ। মির্জা টাওয়ারের নাম কখনই সেটি থাকবে না, এটির নাম হবে বঙ্গবন্ধু টাওয়ার।

মঞ্জু দাবি করেন, কাদের মির্জার নেতৃত্বে ইতোমধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানকে দুবার আক্রমণ, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলকে পঙ্গু ও ছাত্রলীগের নেতা জায়দল হক কচিকে মৃত্যুর দুয়ারে নিয়ে গেছে।

প্রসঙ্গত, গত শনিবার সকাল ৯টার দিকে প্রতিপক্ষ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ওপর বসুরহাট বাজারে হামলা চালানো হয়।

এতে বাদলসহ সাবেক ছাত্রনেতা হাসিব আহসান আলাল আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। পরে এ ঘটনায় কাদের মির্জার গ্রেফতার দাবিতে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা করে উপজেলা আওয়ামী লীগ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।