dannews24.com | logo

৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কাহালুতে টি আর কাবিখার কাজ ইউএনও’র হস্তক্ষেপে বাস্তবায়ন হচ্ছে

প্রকাশিত : জুন ২৯, ২০২০, ১৩:৪৫

কাহালুতে টি আর কাবিখার কাজ ইউএনও’র হস্তক্ষেপে বাস্তবায়ন হচ্ছে

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো.মাছুদুর রহমান এর তদারকিতে ২০১৯-২০২০ অর্থ বছরের সাধারণ ও এম পির গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টি.আর ও কাবিখার কাজ সঠিক ভাবে বাস্তবায়ন হচ্ছে কাহালু উপজেলা পরিষদের কাবিখার ১০টি প্রকল্পের বিপরীতে ৫০.৫৪ মেঃটঃ গম এবং এম পি আলহাজ্ব মোশারফ হোসেন এর কাবিখার ৯টি প্রকল্পের বিপরীতে ৮৮ মেঃটঃ গম বরাদ্দ দেওয়া হয়।
এছাড়াও কাহালু উপজেলা পরিষদের টি আর ১৫টি প্রকল্পের বিপরীতে ১১ লক্ষ ৯৭ হাজার ২”শ ৫ টাকা এবং এম পি আলহাজ্ব মোশারফ হোসেন এর টি আর ৪৬টি প্রকল্পের বিপরীতে ২৫ লক্ষ ৬০ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়।

কাহালু উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) এইচ এম আশরাফুল আরেফীন জানান, ইউএনও স্যার ও এম পি স্যার আমাকে সঠিক ভাবে প্রকল্পের কাজ দেখে বিল দিতে বলেছেন। তাই উপজেলা বাস্তবায়ন অফিসের উপ-সহকারি প্রকৌশলী মায়িশা মাছুমা মুন এবং আমি করোনার মধ্যেও প্রকল্প দেখে এসে বিল দিচ্ছি।

এ ব্যাপারে কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো.মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, উপজেলা পরিষদ ও এম পি মহাদয়ের টি আর ও কাবিখা প্রকল্প সঠিক ভাবে বাস্তবায়নের জন্য করোনা ভাইরাসের মধ্যেও উপজেলা বাস্তবায়ন অফিসের উপ-সহকারি প্রকৌশলী মায়িশা মাছুমা মুন, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) এইচ এম আশরাফুল আরেফীন এবং আমি নিজে ঘুরে ঘুরে প্রকল্প গুলো দেখছি।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।