dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কাহালুতে পুকুর থেকে ২য় শ্রেণী ছাত্রীর লাশ উদ্ধার

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৮, ২০২১, ২০:৫৫

কাহালুতে পুকুর থেকে ২য়  শ্রেণী ছাত্রীর লাশ উদ্ধার

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ সোমবার বগুড়ার কাহালুুর মালঞ্চা ইউনিয়নের শহরগাড়ী পাল্লাপাড়া গ্রামের একটি পুকুর থেকে ২য় শ্রেণী ছাত্রী জান্নাতি (৯) এর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। জান্নাতি কাহালুুর শহরগাড়ী পাল্লাপাড়া গ্রামের হোটেলের বাবুচী সামছুল হকের কন্যা। জান্নাতি অঘোর মালঞ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। জান্নাতির পিতা সামছুল হক জানান, গত রোববার কাহালু-মালঞ্চা সড়কে আমার স্ত্রী ধান শুকাচ্ছিল। ঐদিন আসরের নামাজের সময় আমার স্ত্রী ধান নিয়ে বাড়ী আসার সময় জান্নাতিকে বলে মা তুমি বাড়ী চল, তখন জান্নাতি বলে মা আপনি বাড়ীতে যান আমি খেলা শেষে বাড়ীতে আসবো।

কিন্তু তারপর থেকে রাত পর্যন্ত জান্নাতি বাড়ীতে আসেনি এবং অনেক খোজাখুজির পর আর তাকে কোথাও পাওয়া যায়নি। কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম এর সাথে কথা বলা হলে তিনি জানান, সংবাদ পেয়ে মালঞ্চার শহরগাড়ী পাল্লাপাড়া গ্রামের আব্দুস সাত্তার, আব্দুল হাই ও আব্দুল গোফ্ফারের পুকুরের পশ্চিম দিকে ভাসমান অবস্থায় জান্নাতির লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে জান্নাতির মৃত্যু রহস্যজনক।

মুত্যুর সঠিক কারণ বের করার জন্য আমরা চেষ্টা চালাচ্ছি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রশিদ (অপরাধ) সহকারি পুলিশ সুপার (আতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত নন্দীগ্রাম-সার্কেল) এ. এইচ. এম. এরশাদ, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।