dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কাহালুতে রাস্তার কাজ নিম্মমানের কাজ করায় সংবাদ সম্মেলন

প্রকাশিত : ডিসেম্বর ১৯, ২০২০, ২০:৩৪

কাহালুতে রাস্তার কাজ নিম্মমানের কাজ করায় সংবাদ সম্মেলন

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালুতে রাস্তার কাজ নিম্ম মানের করার অভিযোগ এনে ঠিকাদারের বিরুদ্ধে শনিবার দুপুরে কাহালু মডেল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার উত্তর বেলঘরিয়ার গ্রামের সাধারণ জনগনের পক্ষে মো. গোলাম মোস্তফা। তিনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য বলেন, আমাদের গ্রামের মধ্যে দিয়ে বেলঘরিয়া বাজার হতে মুরইল পর্যন্ত রাস্তাটির কার্পেটিং এর কাজ করা হচ্ছে।

রাস্তাটির ঠিকাদার ভাটা করিম অত্যন্ত নিম্ম মানের ইট, বালু ও খোয়া ব্যবহার করিয়াছে। আমরা গ্রামবাসী বাঁধা দিলে আমাদের উপেক্ষিত করে নিম্ম মানের ইট, বালু ও খোয়া দিয়ে রাস্তার নির্মাণ কাজ সম্পন্ন করে। তাই আপনাদের নিকট আকুল আবেদন উক্ত রাস্তাটি সরেজমিনে পরিদর্শন করে রাস্তার উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করার জন্য অনুরোধ করছি। আমাদের দাবী উক্ত রাস্তাটি পুনরায় এল জি ই ডি এর নিয়ম মাফিক কাজ করার জন্য আপনাদের মাধ্যমে উর্ধতন কর্তৃপক্ষের সু-দূষ্টি কামনা করছি। অন্যথায় আমরা গ্রামবাসী উক্ত রাস্তার কার্পেটিং কাজে বাঁধা প্রদান করিতে বাধ্য হব।

ঠিকাদারের প্রতিনিধি আব্দুল করিম এর সাথে মোবাইল ফোনে বারবার কথা বলার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি। এ ব্যাপারে কাহালু উপজেলা প্রকৌশলী মো. আহসান হাবিব এর সাথে কথা বলা তিনি জানান, রাস্তার কাজ নিম্মামনের করা হলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।