dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কাহালুর বীরমুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হামিদকে গার্ড অফ অনার প্রদান

প্রকাশিত : জানুয়ারি ১২, ২০২১, ১৯:৩৫

কাহালুর বীরমুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হামিদকে গার্ড  অফ অনার প্রদান

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ সোমবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে কাহালু পৌরসভার উলট্র গ্রামের বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। (ইন্না–রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০) বছর। দীর্ঘদিন যাবত তিনি ক্যান্সার রোগে ভুগছিলেন। মঙ্গলবার বেলা ১২ টায় বীরমুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হামিদকে গার্ড অফ অনার প্রদান করেন পুলিশের একটি চৌকস্দল। গার্ড অফ অনার প্রদান শেষে বাদ জোহর কাহালুর উলট্র ঈদগাহ মাঠে মরহমের নামাজে যানাজা অনুষ্ঠিত হয়।

উক্ত গার্ড অফ অনার ও নামাজে যানাজায় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের দায়িত্বপ্রাপ্ত কমান্ডার ও উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, কাহালু থানার সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজিবর রহমান, বিএনপিনেতা ও কাহালু পৌরসভার মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুল মান্নান (ভাটা মান্নান), কাহালু পৌরসভার সাবেক মেয়র ফরিদুর রহমান ফরিদ, আওয়ামীলীগনেতা ও নারহট্র ইউ পি চেয়ারম্যান রুহুল আমিন তালুকদার বেলাল, উপজেলা যুবলীগের সভাপতি ও কাহালু সদর ইউ পি চেয়ারম্যান সহকারি অধ্যাপক পি এম বেলাল হোসেন

কাহালু পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন (বাদল), মুরইল ইউ পির সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন আজাদ, কাহালু সরকারি কলেজের প্রভাষক পি এম মাকছুদুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী টনি, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রাজিব, বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, ফজের আলী, কাহালু মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক এম এ মতিন,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. বায়োজিদ সহ বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন এলাকা থেকে আসা মুসল্লীবৃন্দ। নামাজে যানাজা শেষে তাকে উলট্র কবরাস্থনে দাফন করা হয়।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।