dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কাহালু থানার এস আই গুলবাহার শ্রেষ্ঠ নারী হেল্প ডেস্ক কর্মকর্তা হিসেবে সম্মাননা

প্রকাশিত : ডিসেম্বর ০৯, ২০২০, ১৮:৩৯

কাহালু থানার এস আই গুলবাহার শ্রেষ্ঠ নারী হেল্প ডেস্ক কর্মকর্তা হিসেবে সম্মাননা

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ নারী ও শিশু নির্যাতন রোধে বিশেষ ভূমিকা রাখায় বগুড়া জেলা পুলিশের আয়োজনে বগুড়ার পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা পুলিশ সুপার মো.আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

সভায় নারী ও শিশু নির্যাতন রোধে বিশেষ ভূমিকা রাখায় কাহালু থানার নারী ও শিশু হেল্প ডেস্ক কর্মকর্তা এস আই গুলবাহার খাতুনকে শ্রেষ্ঠ নারী এস আই হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন বগুড়া জেলা পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)। নভেম্বর মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ে ১২ জন পুলিশ কর্মকতাকে সম্মাননা স্মারক এবং ১৬ জনকে অর্থ পুরস্কার সর্বমোট ২৮ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ পুলিশ এর মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) ডক্টর বেনজীর আহমেদ এর দিক-নির্দেশনায় সারা বাংলাদেশের ন্যায় বগুড়া জেলার মানবিক পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম (বার) সুদক্ষ নির্দেশনায় কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম এর তত্বাবধানে থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর কার্যক্রম চালু হওয়ার পর থেকে অত্র ডেস্কের দায়িত্ব প্রাপ্ত এস আই গুলবাহার খাতুন নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য যে, নারী ও শিশু নির্যাতন রোধে বিশেষ ভূমিকা রাখায় চলতি বছরের সেপ্টেম্বর মাসে বগুড়া জেলা পুলিশের আয়োজনে বগুড়ার পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে অর্ধবার্ষিক পর্যালোচনা সভায় কাহালু থানার এস আই গুলবাহার খাতুনকে ক্রেস্ট প্রদান করা হয়েছিল।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।