dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কাহালু পল্লী উন্নয়ন বোর্ডের মাঠ সহকারী রানা প্রকল্পের ১০ লক্ষ টাকা নিয়ে উধাও

প্রকাশিত : আগস্ট ১৮, ২০২০, ১৩:৫৯

কাহালু পল্লী উন্নয়ন বোর্ডের মাঠ সহকারী  রানা প্রকল্পের ১০ লক্ষ টাকা নিয়ে উধাও

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃবগুড়ার কাহালু উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের সমন্বিত দারিদ্র বিমোচন কর্মসূচী (সদাবিক)প্রকল্পের মাঠ সহকারী গোলাম রব্বানী (রানা) অত্র প্রকল্পের আওতাধীন ১৮টি সমিতি হতে প্রায় ১০ লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে ১০ দিন যাবত উধাও হওযার অভিযোগ উঠেছে। এ ব্যপারে তার পরিবারের পক্ষ হতে কাহালু থানায় জিডি করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কাহালু উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের সমন্বিত দারিদ্র বিমোচন কর্মসূচী (সদাবিক) প্রকল্পের মাঠ সহকারী গোলাম রব্বানী (রানা)। তিনি করোনা কালিন সময়ে প্রকল্পাধীন তার ব্লকের ১৮ টি সমিতির সদস্যদের নিকট হতে সঞ্চয় ও ঋণের কিস্তির আদায়কৃত প্রায় ১০ লাখ টাকা নিয়ে গত ৯ আগষ্ট হতে উধাও হয়েছে। বিষয়টি নিয়ে কাহালু উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ফরহাদুল ইসলামের সাথে কথা বলা হলে তিনি গোলাম রব্বানী রানার উধাও হওযার বিষয়টি নিশ্চিত করেন। এ ব্যাপারে অফিসিয়াল প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি জানান, গত ১০ আগষ্ট সাপ্তাহিক বোর্ড সভায় উপস্থিত না থাকায় আমরা অফিসের পক্ষ হতে তার বিরুদ্ধে শোকজ করেছি। কিন্তু তিনি এখন পর্যন্ত শোকজের জবাব না দিয়ে পালাতক রয়েছেন। তাকে মোবাইল করেও পাওয়া যাচ্ছে না। ইতিমধ্যে একাধিক সমিতির পক্ষ হতে তার বিরুদ্ধে সঞ্চয় ও ঋণের কিস্তির টাকা উত্তোলন করে তা প্রকল্পের ক্যাশে জমা না করার অভিযোগ করেছেন। তবে সে কত টাকা নিয়েছে এই মহুর্তে সঠিক করে তা বলা সম্ভব নয়।

এ ব্যপারে আমরা অবশ্যই আইনগত ব্যবস্থা নিব। মাঠ সহকারী গোলাম রব্বানী (রানা) পিতা অত্র পল্লী উন্নয়ন অফিসের অফিস সহকারী উপজেলার বানিয়াদীঘি গ্রামের গোলাম সরোয়ার এর সাথে কথা বলা হলে তিনি জানান, গত ৯ আগষ্ট হতে তার কোন সন্ধান না পাওয়ায় গত ১০ আগষ্ট কাহালু থানায় একটি জিডি করা হয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।