dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কাহালু পৌর নির্বাচনে ২ মেয়র প্রার্থী সহ ৪১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ

প্রকাশিত : জানুয়ারি ০৩, ২০২১, ২০:৪৭

কাহালু পৌর নির্বাচনে ২ মেয়র প্রার্থী  সহ ৪১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু পৌরসভার সাধারণ নির্বাচন/২০২১ইং এর মনোনয়ন পত্র বাচাই রোববার উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়। মনোনয়ন পত্র বাচাই করেন রিটানিং অফিসার ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কাহাালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, সহকারি রিটার্নিং অফিসার ও কাহালু উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি সহ মেয়র প্রার্থী, সংরক্ষিত ও সাধারন কাউন্সিলর প্রার্থীবৃন্দ। স্বতন্ত্র মেয়র প্রার্থীর ক্ষেত্রে মনোনয়ন পত্র দাখিলের সময় পৌরসভার ১’শ জন ভোটারের নামের তালিকা ও ভোটার নম্বর জমা দিতে হয়। কিন্তু কাহালু পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও পৌর কাউন্সিলর মো. ফেরদৌস আলম মনোনয়ন পত্র দাখিলের সময় পৌরসভার ১’শ জন ভোটারের নামের তালিকা ও ভোটার নম্বর অসম্পূন্ন ভাবে দাখিল করায় তা বাচাইয়ের দিন মনোনয়ন পত্র বাতিল করা হয়।

কাহালু পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন (নৌকা মার্কা) ও বিএনপিনেতা ও সাবেক পৌর কাউন্সিলর বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো.আব্দুল মান্নান (ধানের শীষ মার্কা) এই ২ জন মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ। এছাড়াও সংরক্ষিত কাউন্সিলর পদে ৯ জন ও সাধারন ক্উান্সিলর পদে ৩০ জন প্রার্থী সহ মোট ৪১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়।

এ ব্যাপারে রিটার্নিং অফিসার ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, কাহালু পৌর নির্বাচনে ২ জন মেয়র প্রার্থী, সংরক্ষিত ৯ ও সাধারন কাউন্সিলর ৩০ জন প্রার্থী সহ মোট ৪১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ। তিনি আরও জানান, শুধুমাত্র ১ জন স্বতন্ত্র মেয়র প্রার্থী ফেরদৌস আলম মনোনয়ন পত্র দাখিলের সময় পৌরসভার ১’শ জন ভোটারের নামের তালিকা ও ভোটার নম্বর অসম্পূন্ন ভাবে দাখিল করায় মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। উল্লেখ্য যে কাহালু পৌরসভা নির্বাচনের প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১০/০১/২১ইং, প্রতিক বরাদ্দ ১১/০১/২০২১ইং এবং ভোট গ্রহন ৩০/০১/২১ইং তারিখ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।