dannews24.com | logo

১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামের ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে নৌকার মাঝি হতে চায় রোমান

প্রকাশিত : ডিসেম্বর ০৬, ২০২০, ২১:১৩

কুড়িগ্রামের ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে নৌকার মাঝি হতে চায় রোমান

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে নৌকার মাঝি হতে চায় সাবেক ছাত্রলীগ নেতা রোমান মিয়া। তরুণ প্রজন্মের কণ্ঠস্বর কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আওয়ামীলীগ কমিটির সদস্য, কুড়িগ্রাম পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কোষাধ্যক্ষ, সরকারি কলেজ কমিটির সাবেক সদস্য, কুড়িগ্রাম জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কুড়িগ্রাম জেলা শাখার সাবেক আহ্বায়ক ও ভোগডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব আমিনুল ইসলাম (গেন্দু) মিয়ার নাতি মোঃ রোমান মিয়া।

ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসাবে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজ সেবক। নির্বাচনী মাঠে একেবারে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি। ইউনিয়নের সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন রোমান মিয়া এবার নৌকার মাঝি হতে চায়। রোমান মিয়া মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারে না। তিনি ছুটে যান বিপদগ্রস্ত মানুষের পাশে বিয়ে, অভাবি, কাজহীন মানুষের কাজ দেয়া, যুব সমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, ক্রীড়া মুখী করে গড়ে তোলা, বন্যা, শীত ও করোনা কালীন সময়ে মানুষকে সহযোগীতা করা এসব মিলে তিনি মানুষের মন সহজেই কেড়ে নিয়েছেন।

তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সম্ভব নয়। তাই বড় পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক রোমান মিয়া। নির্বাচন প্রসঙ্গে রোমান মিয়া বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরত্ন শেখ হাসিনার প্রিয় সংগঠন, বাংলাদেশ আওয়ামী লীগের সাথে জড়িত। তিনি ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদকে আধুনিক সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয়ী। অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার রোমান মিয়া আরও বলেন, দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই আমি ভোগডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হবো এবং এই ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলবো। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবার সহযোগীতা চেয়েছেন তিনি।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।