dannews24.com | logo

২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত

প্রকাশিত : নভেম্বর ০৩, ২০২০, ২১:০৫

কুড়িগ্রামে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ- সারাদেশের ন্যায় শ্রদ্ধা নিবেদন ও পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে কুড়িগ্রামেও জাতীয় ৪ নেতা নিহতের স্মরণে জেল হত্যা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় শহরের শাপলা চত্বরে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, এক মিনিট নিরবতা পালন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

আলোচনাসভা অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতা চাষী এম এ করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ওবায়দুর রহমান, আবুল কালাম আজাদ, সাইদ হাসান লোবান, রুহুল আমিন দুলাল, মোস্তাফিজার রহমান সাজু, রিপন আহমেদ, সাকিব হোসেন সেতু, ওয়াহিদ বাপ্পি, টুটুল প্রমুখ।

১৯৭৫ সালের এই দিনে স্বাধীনতা বিরোধী চক্র, সেদিন বঙ্গবন্ধুর আজীবন রাজনৈতিক সহচর জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন (অব.) মুনসুর আলী এবং এ এইচ এম কামারুজ্জামানকে গুলি করে এবং বেয়োনেট দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে নির্মমভাবে হত্যা করে।

অনুষ্ঠানে নেতারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় ৪ নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।