dannews24.com | logo

১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামে সিসি ক্যামেরার উদ্বোধন ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০২০, ২২:২৪

কুড়িগ্রামে সিসি ক্যামেরার উদ্বোধন ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রাম সদর উপজেলার গুরুত্বপূর্ণ ত্রিমোহনী বাজারে সিসি ক্যামেরার উদ্বোধন ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কুড়িগ্রাম পুলিশ সুপারের নির্দেশনায় ও সদর থানার অফিসার ইনচার্জের (ওসি) খান মোঃ শাহরিয়ার প্রচেষ্টায় ত্রিমোহনী বাজারের ব্যবসায়ীদের উদ্যোগে ত্রিমোহনী বাজারে সিসিটিভি ক্যামেরার কাভারেজের আওতায় আনা হয়েছে।

গত সোমবার দুপুরে সিসি ক্যামেরা উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।পরে অতিরিক্ত পুলিশ সুপার (কুড়িগ্রাম সার্কেল) উৎপল কুমার রায়ের সভাপতিত্বে বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার।

এসময় পুলিশ সুপার বলেন, মুজিববর্ষকে ঘিরে জেলা পুলিশের উদ্যোগে কুড়িগ্রাম জেলার গুরুত্বপূর্ণ সকল বাজার সিসি ক্যামেরার আওতায় আনা হবে। উগ্রবাদ, সাম্প্রদায়িকতা, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও মাদক নির্মুলে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে জেলা পুলিশ।যেকোন ঘটনা এবং পুলিশের সহযোগীতা পেতে স্ব স্ব বিট অফিসারের সাথে যোগাযোগ ও ৯৯৯এ ফোন করার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি মোঃ জাফর আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, বেলগাছা ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান প্রমুখ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।