dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ক্ষেতলালে বেগম রোকেয়া দিবস উপলক্ষে সভা ও জয়িতাদের সন্মাননা প্রদান

প্রকাশিত : ডিসেম্বর ০৯, ২০২০, ২৩:১৯

ক্ষেতলালে বেগম রোকেয়া দিবস উপলক্ষে সভা ও জয়িতাদের সন্মাননা প্রদান

রকেট চৌধুরী, ক্ষেতলালঃ জয়পুরহাটের ক্ষেতলালে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে শ্রেষ্ঠ জয়িতাদের সন্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়েছে।
বুধবার ( ৯ ডিসেম্বর) সকাল ১১ টায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস/২০ উপলক্ষে ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ” কমলা রঙের বিশ্বে নারী বাধার পথ দেবেই পাড়ি ” এই প্রতিপাদ্যে  ক্ষেতলাল উপজেলা পরিষদের সভা কক্ষে ” জয়িতা অন্বেষনে বাংলাদেশ ” কার্যক্রমের আওতায় ৪ টি ক্যাটাগরীতে উপজেলা পর্যায়ে ৪ জন শ্রেষ্ঠ জয়িতাকে সন্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার এ, এফ, এম, আবু সুফিয়ানের সভাপতিত্বে সন্মাননা প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্ষেতলাল উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্ষেতলাল উপজেলার ভাইস চেয়ারম্যান শাহারুল ইসলাম বাবু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরুন নাহার গুন্নাহ,ক্ষেতলাল রসালদীঘি চৌধুরীপাড়া মহিলা উন্নয়ন সংস্হার সভানেত্রী নাসরিন হাসান চৌধুরী পরিচালক মাহমুদুল হাসান চৌধুরী রকেট ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক অফিসার নওজেশ আরা প্রমূখ।
এছাড়া উপস্থিত ছিলেন উপজেলার শ্রেষ্ঠ ৪ জন জয়িতা হিন্দা সোনার পাড়া গ্রামের মাসুমা বেগম,  দাশড়া মনজার গ্রামের কল্পনা আক্তার কাকন, আলমপুর উত্তর পাড়া গ্রামের সাজেদ বেগম ও সূর্যবান গ্রামের নাজমা ও সাংবাদিকবৃন্দ।
সভা শেষে শ্রেষ্ঠ ৪ জয়িতাকে সন্মাননা ক্রেস্ট, সনদ এবং গায়ের চাদর প্রদান করেন।
শ্রেষ্ঠ জয়িতা নির্বাচনে সার্বিকভাবে সহযোগিতা করেছেন ক্ষেতলাল উপজেলা ব্র্যাক শাখা।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।