dannews24.com | logo

১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গাইবান্ধার পলাশবাড়ীতে ৬০টি পরিবার পেলো প্রধানমন্ত্রীর দেয়া নতুন ঘরে

প্রকাশিত : জানুয়ারি ২৩, ২০২১, ১৭:১৩

গাইবান্ধার পলাশবাড়ীতে ৬০টি পরিবার পেলো প্রধানমন্ত্রীর দেয়া নতুন ঘরে

 

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃমাননীয় প্রধানমন্ত্রী বিশেষ প্রকল্প আশ্রয়ন প্রকল্প ২ এর আওতায় সারাদেশের ন্যয় গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ৬০টি ভূমি ও গৃহহীন পরিবার পেল ২ শতক জমির মালিকানা ও একটি করে সেমিপাকা রঙিন টিনসেড বাড়ী।

২৩ জানুয়ারি শনিবার গণভবন হতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে সারাদেশে নতুন বাড়ী ও জমির কাগজপত্রাদি হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তাহার ঐতিহাসিক এ নির্দেশনার পর পলাশবাড়ী উপজেলা প্রশাসন উপজেলার সুবিধাভোগী পরিবার গুলোর হাতে কাগজপত্রাদিসহ বাড়ী গুলো হস্তান্তর করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু হলরুমে নির্বাহী অফিসার কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোকছেদ চৌধুরী বিদ্যুৎ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার আব্দুর রহমান, প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন প্রমূখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন জিয়াউর রহমান, উপজেলা প্রকৌশলী তাহাজ্জত হোসেন, সহকারী প্রকৌশলী রাশিদুল ইসলাম রাসেলসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারাসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলার ভূমি ও গৃহহীন পরিবারের সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।