dannews24.com | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় পুলিশ সদস্যর তৃতীয় বিয়ে

প্রকাশিত : জানুয়ারি ২৩, ২০২১, ১৬:৫৭

গাইবান্ধায় পুলিশ সদস্যর তৃতীয় বিয়ে

 

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধা সদরে প্রেমে ফেঁসে গিয়ে এলাকাবাসীর হাতে আটক পুলিশ সদস্যের তৃতীয় বিয়ের খবর পাওয়া গেছে। গত ২০ জানুয়ারি বুধবার রাত ১০টার দিকে শহরের প্রফেসর কলোনীতে প্রেম করতে আসলে এলাকাবাসীর হাতে আটক হয় পুলিশ সদস্য। সে বগুড়া সদর উপজেলা কৈগাড়ী গ্রামের মৃত আ. হামিদের পুত্র সেলিম রেজা ওরফে আতিক ইসলাম। আসল নাম লুকিয়ে সে আতিক ইসলাম নামে ৩ লাখ টাকা কাবিননামায় প্রফেসর কলোনীর মৃত আব্দুস সামাদের স্বামী পরিত্যক্ত সুষ্মিতা-কে বিয়ে করে।

এলাকাবাসী জানান, গত ৬ মাস ধরে ওই পুলিশ কনস্টেবল সুষ্মিতার সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ঘটনার রাতে নিজের পুলিশ স্টিকার লাগানো বাইকে গাইবান্ধায় আসে। সুষ্মিতার বাড়িতে তার আগমনে সন্দেহ হয় প্রতিবেশীদের। একপর্যায়ে এলাকাবাসী তাকে সুষ্মিতার ঘর থেকে হাতে-নাতে আটক করে। অবশেষে ভূয়া নাম ব্যবহার করে সে কাবিনামায় সুষ্মিতাকে বিয়ে করতে বাধ্য হয়।

পরের দিন নতুন জামাই জানান, সে রাজশাহী মেট্টো পলিটনে কর্মরত। এর আগেও সে আরো দুটি বিয়ে করেছে এবং ওই দুই স্ত্রী ও সংসার বর্তমান। অনলাইনে জানা যায়, তার সঠিক নাম সেলিম রেজা, বিপি নম্বর ৯২১২১৫১৭৩৬। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।