dannews24.com | logo

১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা

প্রকাশিত : জুন ১৫, ২০২১, ২১:৩৬

গাইবান্ধায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭) বিজয়ী পলাশবাড়ী বালিকা টিম-কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

১৫ জুন মঙ্গলবার বিকেলে পলাশবাড়ী উপজেলা পরিষদ বঙ্গবন্ধু হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে বিজয়ী বালিকা টিম খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান ।

প্রধান অতিথি হিসাবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, উপজেলা বালিকা টিম কোচ সুরুজ হক লিটন, টিম ম্যানেজার আলহাজ্ব আব্দুল হামিদ, সহ-ম্যানেজার ওসমান গণি মন্টু ও মনিরুজ্জামান মিথুন প্রমূখ।

এর আগে খেলোয়াড়দের ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাদের বরণ করে নেয়া হয়।

উল্লেখ্যঃ গাইবান্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকা অনূর্ধ্ব-১৭ এর ফাইনাল খেলায় পলাশবাড়ী বালিকা ফুটবল দল ৩-০ গোলে গাইবান্ধা সদর উপজেলা বালিকা ফুটবল দলকে পরাজিত করে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।