dannews24.com | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গাইবান্ধা পৌর নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের দাবিতে বিক্ষোভ ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপিপি প্রদান

প্রকাশিত : জানুয়ারি ১৪, ২০২১, ১৪:৪৬

গাইবান্ধা পৌর নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের দাবিতে বিক্ষোভ ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপিপি প্রদান

 

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃআগামী ১৬ জানুয়ারী আসন্ন গাইবান্ধা পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপিপি প্রদান করেছেন গাইবান্ধা পৌরসভার সচেতন ও শান্তিপ্রিয় সাধারণ নাগরিকবৃন্দ।

১৩ জানুয়ারী বুধবার দুপুরে শহরের ইসলামিয়া হাইস্কুল মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সমবেত হন।এরপর পৌরসভার সাধারণ ভোটারদের পক্ষে ৬ জনের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক মো. আবদুল মতিন এর কাছে স্মারকরিপি প্রদান করেন।

এ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, জাভেদ হোসেন, খালেকুজ্জামান খালেদ, আমজান হোসেন, আরাফাত হোসেন বাবু, এইচ এম জাহিদ, হারুন উর রশিদসহ অন্যান্যরা । এসময় তারা আগামী ১৬ জানুয়ারী ২০২১ পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের দাবি জানান।

স্মারকলিপি গ্রহণ করে এসময় সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্নের আশ্বাস দেন জেলা প্রশাসক আব্দুল মতিন।

উল্লেখ্য আগামী ১৬ জানুয়ারী শনিবার সকাল হতে বিকাল পর্যন্ত চলবে পৌর নির্বাচনে ভোট গ্রহন । এ পৌরসভায় ১৭ সংরক্ষিত নারী কাউন্সিলর এবং ৪১ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী নিজের ওয়ার্ড ভিত্তিক প্রতিদ্বন্দ্বিতা করছেন। গাইবান্ধা পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দিতা করছেন আওয়ামীলীগের শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর (নৌকা), বিএনপির শহিদুজ্জামান শহীদ (ধানের শীষ), স্বতন্ত্র আনওয়ার-উল-সরওয়ার (রেল ইঞ্জিন), মতলুবর রহমান (নারিকেল গাছ), শামছুল আলম (মোবাইল ফোন), আহসানুল করিম (চামুচ), মির্জা হাসান (জগ) এবং ফারুক আহমেদ (ক্যারাম বোর্ড) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে অংশ নেয়ায় আওয়ামীলীগ থেকে আহসানুল করিম, ফারুক আহমেদ ও মতলুবর রহমানকে বহিষ্কার করা হয়েছে বলে জানা গেছে। আগামী ১৬ জানুয়ারী গাইবান্ধা পৌরসভা নির্বাচনে ৩১টি ভোটকেন্দ্রের ১৫৩টি ভোটকক্ষে ৫১ হাজার ৩শ’ ৮৭ জন ভোটার ভোট প্রদান করবেন। অবাধ ও নিরপেক্ষ ভাবে শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহনের দাবী জানিয়েছেন প্রতিদ্বন্দি প্রার্থী, ভোটার ও রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।