dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

গাবতলীর পীরগাছায় টিএসকেএস এর উদ্যোগে শীতবন্ত্র বিতরন

প্রকাশিত : ডিসেম্বর ২০, ২০২০, ২১:৪৮

গাবতলীর পীরগাছায় টিএসকেএস এর উদ্যোগে শীতবন্ত্র বিতরন

গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ গতকাল বগুড়া গাবতলীর তেলকুপি সমাজ কল্যাণ সমিতি ( টিএসকেএস) এর উদ্যোগে পীরগাছা উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় শীতার্ত দুস্থ্য মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

টিএসকেএস এর নির্বাহী পরিচালক এম এ রশিদ এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাদার জান্নাত ও ইডাফ ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস। তিনি বলেন, বাংলাদেশের গরীব মানুষেরা এনজিও থেকে টাকা নিয়ে তাদের জাতাকলে পিষ্ট হয়েছ। তাদের সে পরিস্থিতি থেকে নিস্তার দেওয়ার জন্য আমি তাদের জন্য বিনিয়োগের ব্যবস্থা করছি। তাদেরকে বিনিয়োগ দিব, কিন্তু কোন মুনাফা দেওয়া লাগবে না।

এ ফাউন্ডেশনের কেউ কর্মচারী নয়, সবাই মালিক। এজন্য সকলের সহযোগীতা ও সু পরামর্শ কামনা করছি। এসময় উপস্থিত ছিলেন সোনারায় ইউপির প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য শফিকুল ইসলাম, অন্যান্যদের মধ্যে আশরাফুল ইসলাম, আনজুমান আরা, তাসলিমা, লিজান, ইসরাফিল আহসান, সাফিউল ইসলাম, মিজানুর, রবিউল আলম, আতিকুর রহমান, সুমাইয়া জান্নাত অশ্রূ (রাজশাহী), জাফর ইকবাল (রংপুর), শাহিন আলম, সভাপতি রাজশাহী তাফসির জান্নাত অজানা,

সদস্য রুবেল সরকার, ময়মনসিংহ বিভাগের সভাপতি ঝর্না আক্তার মহিলা পি এস, মাহবুব আলম সা: স: রংপুর বিভাগ, বছির উদ্দিন সাংগঠনিক সম্পাদক বরিশাল, অনুধা, টিএসকেএস এর সভাপতি আশরাফুল আলম জাদু সাংবাদিক আতাউর রহমান, স্থানীয় বি সেভেন সদস্য সুমন সরকার, সাজু, ধলু, আমিনুর, মুক্তার, রুমান প্রমুখ। আলোচনা সভা শেষে প্রধান অতিথি এলাকার গরীব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।