dannews24.com | logo

২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

গাবতলীর পেড়িহাটে সন্ত্রাসী কর্তৃক যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

প্রকাশিত : ডিসেম্বর ১৯, ২০২০, ১৯:৫৮

গাবতলীর পেড়িহাটে সন্ত্রাসী কর্তৃক যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া জেলা যুবলীগের সক্রিয় কর্মী, মহিষাবান ইউঃ ১নং ওয়ার্ড শাখা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সাকিউল ইসলাম (খোকন) ও
 মহিষাবান ইউঃ যুবলীগ কর্মী এবং জননেত্রী শেখ হাসিনা পরিষদের আহ্বায়ক মোঃ রেজওয়ান কবির শিবির, বিএনপির সন্ত্রাসী কর্তৃক বারবার হামলার শিকার হয়ে ডিসি বরাবর অভিযোগ করায়,  প্রতিপক্ষ খিপ্তহয়ে হত্যার উদ্দেশ্যে আবারও আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে কুপিয়ে জখম করে।
প্রতিপক্ষের হামলায় আহত মোঃ রেজওয়ান কবির কে বগুড়া শজিমেক হাসাপাতালে ভর্তি করা হয়। খবর নিয়ে জানা গেছে রাজনৈতিক বিরোধের জের ধরে গত ৯ডিসেম্বর উপজেলার মহিষাবান ইউনিয়নের পেড়িহাটের চারমাথা নামক স্থানে এই ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, গাবতলীর মহিষাবান ইউনিয়নের ধর্মগাছা গ্রামের নজরুল ইসলামের ছেলে জননেত্রী শেখ হাসিনা পরিষদ মহিষাবান ইউনিয়ন শাখার আহবায়ক রেজওয়ান কবির এর সঙ্গে একই গ্রামের মৃত আমজাদ ফকিরের ছেলে দৌলতুজ্জামান, মৃত ছাত্রার এর ছেলে রফিকুল ইসলাম (ফান্টুস) সহ বেশ কয়েক জনের রাজনৈতিক বিষয় নিয়ে দীর্ঘদিনের বিরোধ ছিল।
এরই জের ধরে গত ৯ডিসেম্বর রাত পৌনে ৯টায় কাজ শেষে বাড়ী ফেরার পথে পেরীরহাট চারমাথায় পৌঁছালে পূর্বে ঔত পেতে থাকা প্রতিপক্ষরা রামদা, চাকু ও আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে পার্শ¦বর্তী নিচু জমিতে নিয়ে যায়। সেখানে তার পড়নের জ্যাকেট খুলে দুই হাত বেঁধে রামদা দিয়ে মাথা, হাত ও দু’পায়ে এলোপাতারী কুপিয়ে গুরুত্বর জখম করে মৃত ভেবে প্রতিপক্ষরা চলে যায়। স্থানীয়রা রেজোয়ানের গোঙানীর শব্দ পেয়ে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসাপাতালে ভর্তি করিয়ে দেয়।
এ ঘটনায় রেজওয়ানের স্ত্রী আরজিনা বেগম বাদী হয়ে গত ১২ডিসেম্বর দৌলতুজ্জামানকে প্রধান করে ৬জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন। এ ব্যাপারে মামলার আইও থানার ওসি (অপারেশন) লাল মিয়া মামলার সত্যতা নিশ্চিত করে স্থানীয় সাংবাদিকদের বলেন, অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।