dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

গোবিন্দগঞ্জে স্বামীর নির্যাতনে স্ত্রী হাসপাতালে

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৯, ২০২১, ১৯:৪১

গোবিন্দগঞ্জে স্বামীর নির্যাতনে স্ত্রী হাসপাতালে

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্বামী ও তার লোকজনের নির্যাতনে স্ত্রী অর্চনা রানী (৩০) বগুড়া শহিদ জিয়া হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।থানার অভিযোগ সুত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের বারটিকরী (হিন্দুপাড়া) গ্রামের মৃত-খোকা চন্দ্র মহন্তের ছেলে গোপাল চন্দ্র মহন্ত তার কন্যা অর্চনা রানীকে ১০ বছর পূর্বে একই উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের লোনতলা (ঘিডাঙ্গা) গ্রামের মৃত-মধু চাকীর ছেলে বিপুল চাকী (৪৫) এর সাথে বিবাহ দেয়। বিপুল চন্দ্রের সাথে ঘর সংসার করা কালে ১ টি ছেলে সন্তানের জন্ম হয়।
কিছু দিন পূর্ব থেকে বিপুল চাকী ও অর্চনা রানীর সতীনের ছেলেসহ পরিবারের অন্যান্য লোকজন শারিরীক ও মানষিক ভাবে নির্যাতন করে আসছে। ইরি এক পর্যায়ে গত ১৫ জানুয়ারী/২১ অর্চনা রানীর মা কল্পনা রানী মেয়েকে দেখতে তার বাড়ীতে যায়। মা মেয়েকে দেখতে যাওয়ার অপরাধে ওই দিন বিকেল ৩ টার দিকে বিপুল চাকী সহ পরিবারের সকল লোকজন অর্চনা রানীকে বেদম মারপিট করে এবং গত ১৯ জানুয়ারী/২১ মেয়ে অর্চনা রানীকে হত্যার উদ্দেশ্যে রাত অনুমান ১০ টার দিকে বিপুল চাকী, টিটু চাকী ও মন্টু চাকী লোহার রড দ্বারা অর্চনা রানীকে অমানুষিক ভাবে মারপিট করে।
এ খবর পেয়ে অর্চনা রানীর বাড়ীতে যেয়ে তাকে অজ্ঞান অবস্থায় পিতা গোপাল চন্দ্র তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। অর্চনা রানীর শারিরীক অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য শহিদ জিয়া মেডিক্যাল হাসপাতালে রিফার্ড করে।
এ ঘটনায় অর্চনা রানীর পিতা গোপাল চন্দ্র বাদী হয়ে বিপুল চাকী সহ ৪ জনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে থানা সুত্রে জানা গেছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।