dannews24.com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

চার লেন সড়কের কার্পেটিং কাজ পরিদর্শনে মেয়র লিটন

প্রকাশিত : নভেম্বর ০৯, ২০২০, ১৮:৫২

চার লেন সড়কের কার্পেটিং কাজ পরিদর্শনে মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর বিলসিমলা রেলক্রসিং থেকে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত চারলেন সড়কের কার্পেটিং কাজ দ্রুত গতিতে চলছে। এরমধ্যে মধ্যে বিলসিমলা রেলক্রসিং হতে কোর্ট স্টেশন পর্যন্ত আইল্যান্ডের সৌন্দর্য্য বর্ধনসহ কার্পেটিং কাজ সম্পন্ন হয়েছে।
এখন চলছে কোর্ট স্টেশন থেকে কাশিয়াডাঙ্গা পর্যন্ত সড়কের কার্পেটিং কাজ। সোমবার দুপুরে রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় কাজের যথাযথ মান বজায় রেখে দ্রুতই শেষ করার নির্দেশ দেন মেয়র।
পরিদর্শনকালে রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ ও ঠিকাদারি প্রতিষ্ঠানের ফিরোজ কবির মুক্তাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, রাজশাহী মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার উন্নয়নে ১৭৩ কোটি টাকার প্রকল্পের আওতায় ২৬ কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে বিলসিমলা রেলক্রসিং মোড় থেকে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত সড়কটি ৩০ ফুট থেকে ৮০ ফুটে উন্নীত করা হচ্ছে। সড়কের দুই পাশে ১০ ফুট চওড়া ফুটপাত ও রাস্তার দক্ষিণ পাশে সাড়ে সাত ফুট ড্রেন করা হয়েছে। এ ছাড়া সড়কটিতে বাইসাইকেল লেন নির্মাণ করা হয়েছে। নির্মাণ করা হচ্ছে দৃষ্টিনন্দন আইল্যান্ড। সবুজায়নের জন্য আইল্যান্ডে ইতোমধ্যে বৃক্ষরোপণ করা হয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।