dannews24.com | logo

৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

চিলমারীর ৩নং থানাহাট ইউপি’র আসন্ন নির্বাচনে নৌকার মাঝি হতে চান বীর মুক্তিযোদ্ধা হালিমুজ্জামান বাবলু

প্রকাশিত : অক্টোবর ১৯, ২০২০, ১৩:০৬

চিলমারীর ৩নং থানাহাট ইউপি’র আসন্ন নির্বাচনে  নৌকার মাঝি হতে চান বীর মুক্তিযোদ্ধা হালিমুজ্জামান বাবলু

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রামের চিলমারী উপজেলাধীন ৩নং থানাহাট ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা মোঃ হালিমুজ্জামান বাবলু। ২ বারের নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান ও চিলমারী উপজেলা শাখা কৃষক লীগের সদস্য মুক্তিযোদ্ধা হালিমুজ্জামান বাবলু। তিনি বিগত সময়ে ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালীন এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছেন।

স্বচ্ছতার সাথে ন্যায় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে ইউনিয়নের হতদরিদ্র মানুষের আত্ম সামাজিক উন্নয়নে বিগত সময় তার ভূমিকা ছিল নিবেদিত। তিনি করোনাকালীন সময়ে ব্যক্তি উদ্যোগে হতদরিদ্র মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা প্রদান করে সবার মনে আস্থা অর্জন করেছেন। একজন রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা হিসেবে হালিমুজ্জামান বাবলু মুক্তিযুদ্ধের চেতনাকে এগিয়ে নিতে আওয়ামী লীগের আদর্শকে বুকে ধারণ করে ৩নং থানাহাট ইউনিয়নে নৌকা মার্কার পক্ষে জনমত গঠনে কাজ করে যাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে মুক্তিযোদ্ধা হালিমুজ্জামান বাবলু কৃষক লীগের সদস্য হিসেবে সর্বস্তরের সাধারণ মানুষকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন।

আগামীতে চিলমারীর ৩নং থানাহাট ইউনিয়ন নির্বাচনে তিনি নৌকা মার্কার সম্ভাব্য প্রার্থী হিসেবে এলাকায় প্রচারণার কাজ চালিয়ে যাচ্ছেন। প্রতিদিন তিনি বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে আলোচনার মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়ন কাজগুলো তুলে ধরছেন। বিভিন্ন বিষয় নিয়ে বীর মুক্তিযোদ্ধা হালিমুজ্জামান বাবলু জানায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সারা দিয়ে সেদিন হাতে অস্ত্র তুলে নিয়েছিলাম। মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে এদেশ স্বাধীন করেছি আমরা। স্বাধীনতার চেতনায় দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগের বিকল্প নেই। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা গড়তে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে চাই। নৌকা মার্কার প্রার্থী হিসেবে আমাকে মনোনয়ন দিলে বিজয় সুনিশ্চিত হবে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।