dannews24.com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ছাতকে গ্রীন গোবিন্দগঞ্জের ছাদ বাগান প্রকল্পের উদ্বোধন

প্রকাশিত : আগস্ট ২২, ২০২০, ১৫:৪৬

ছাতকে গ্রীন গোবিন্দগঞ্জের ছাদ বাগান প্রকল্পের উদ্বোধন

ছাতকে গোবিন্দগঞ্জে সবুজ অর্থনীতি ভিত্তিক সামাজিক ব্যবসায়িক প্রতিষ্ঠান গ্রীন গোবিন্দগঞ্জ এর ছাদ বাগান প্রকল্পের শুভ উদ্বোধন করলেন সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমদ মিলন। ২২ আগস্ট শনিবার বিকাল ৪ টায় তকিপুর গ্রামের প্রবাসী রোমান আহমদের বাড়িতে উক্ত উদ্বোধনী অনুষ্টান সম্পন্ন করা হয়।
গোবিন্দগঞ্জ ব্যবসায়ী সমিতির সভাপতি মাওলানা আখতার আহমেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফজলুল করিম বকুল, ইউপি সদস্য দিদার আলম, হুসাইন আহমদ লনি, ব্যবসায়ী আতাউর রহমান এমরান, কাওসার আহমেদ, সোহেল মিয়া, আশরাফুর রহমান, খালেদুজ্জামান খালেদ প্রমুখ।
এসময় আরো উপস্থিত ছিলেন, গ্রীন গোবিন্দগঞ্জের ছাদ বাগান প্রকল্পের সমন্বয়কারী ঔষধ ব্যবসায়ী সুদীপ দাশ, সজল দাশ, হাসান বিরহাম, বিপ্লব কান্তি, আব্দুল্লাহ আল মুমিন, আতাউর রহমান সোহাগ, ফয়সাল আহমেদ, বারিন্দ্র দেবনাথ ছোটন, বিশ্বজিৎ দাশ জয়, আমিনা আক্তার কলি, সাইমা আক্তার রুমি, উম্মে সুমিয়া বিনতে মগনী, প্রসেনজিৎ দাশ, প্রিতম দাশ সৌরভ সহ তকিপুর গ্রামের গণ্যমান ব্যাক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, “এরকম একটা উদ্বোধনী অনুষ্ঠানের দাওয়াত পেয়ে অমত করতে পারিনি।কেননা, আমি নিজেও একজন বৃক্ষপ্রেমী মানুষ। আমার অবসর সময় কাটে আমার ছাদবাগানে গাছের সাথেই।”
গ্রীণ গোবিন্দগঞ্জের “ছাদ বাগানের” সাথে সম্পৃক্ত সকলের ভূয়সী প্রশংসা করেন তিনি। গ্রীন গোবিন্দগঞ্জের বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনাসমূহের প্রশংসা করে তিনি বলেন, “সুদূর প্রবাসে অবস্থান করেও আবু মারুফ, কামাল আহমেদ, এবং চৌধুরী আল রাজী যে প্রতিষ্ঠান সৃষ্টি করেছেন, আমি তার সফলতা কামনা করি।”সকলের অংশগ্রহনে আশরাফুর রহমানের দোয়া পাঠের মধ্য দিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।