dannews24.com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

জবস টিভির প্রতিনিধি কর্তৃক দুপচাঁচিয়া থানার অফিসার ইন চার্জ হাসান আলীকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৩, ২০২১, ০০:১৮

জবস টিভির প্রতিনিধি কর্তৃক দুপচাঁচিয়া থানার অফিসার ইন চার্জ হাসান আলীকে ফুলেল শুভেচ্ছা

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি: গতকাল বগুড়া জেলার জবস টিভির জেলা প্রতিনিধি মোছাব্বর হাসান মুসা আরিফুজ্জামান শাওন কে জবন টিভির পরিচয় পত্র ও মাইক্রেফোনসহ লগো প্রদান করেছেন। তিনি দুপচাঁচিয়া এলাকার আজ থেকে জবস টিভির প্রতিনিধি নিযুক্ত হলেন। জবস টিভি একটি স্যাটেলাইট টিভি চ্যানেল। বর্তমানে ৮৩নং  চ্যানেলে প্রচারিত হচ্ছে।আগামী দিনে উক্ত চ্যানেল আরো এগিয়ে আসবে বলে তিনি জানান। আশা করা হচ্ছে উক্ত চ্যানেলটি  ৪০ নং সিরিয়ালে দেখা যাবে।

জবস টিভির দুপচাঁচিয়া উপজেলা প্রতিনিধি মোঃ আরিফুজ্জামান (শাওন) কে কার্ড ও মাইক্রোফোন প্রদান করেন জবস টিভির বগুড়া জেলার প্রতিনিধি মোঃ মোসাব্বর হাসান মুসা। জবস টিভির দুপচাঁচিয়া প্রতিনিধি হওয়ায় শাওনের প্রতি রইলো আন্তরিক অভিনন্দন। জাতীয় অনলাইন প্রেসক্লাব দুপচাঁচিয়া শাখার পক্ষ থেকে শাওন কে অভিনন্দন জানান হয়। সেই সাথে তাকে প্রেসক্লাবের প্রাথমিক সদস্য পদ প্রদানে জন্য বলা হয়েছে।

আরিফুজ্জামান শাওন অত্যান্ত ভদ্র এবং শিক্ষিত ছেলে তিনি জবস টিভির প্রতিনিধি হিসেবে নিযোগ প্রাপ্ত হয়ে অদ্য দুপচাঁচিয়া থানার অফিসার ইন চার্জ হাসান আলীকে ফুলেল শুভেচ্ছা ও টেবিল ক্যালেন্ডার উপহার দেন। এসময় বগুড়া প্রতিনিধি জবস টিভির মোছাব্বর হাসান মুসাসহ ২৪ ফোর চ্যানেলের বগুড়া প্রতিনিধি উপস্থিত ছিলেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।