dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে শিশু ধর্ষণের মিথ্যা মামলা করায় বাদীর ৫ বছরের কারাদন্ড

প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০২০, ১৪:২৮

জয়পুরহাটে শিশু ধর্ষণের মিথ্যা মামলা করায় বাদীর ৫ বছরের কারাদন্ড

জয়পুরহাট জেলা প্রতিনিধিঃজয়পুরহাটে শিশু ধর্ষণের মিথ্যা মামলা করার দায়ে মোরশেদুল সরকার নামে এক ব্যক্তিকে ৫ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। সোমবার বিকেলে জয়পুরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোঃ রুস্তম আলী এক জানার্কীন আদালতে এ রায় দেন।দন্ডপ্রাপ্ত মোরশেদুল সরকার জয়পুরহাটের কালাই উপজেলার ভূগোইল গ্রামের খয়রাত জামানের ছেলে।
আদালত সূত্রে জানা যায়, ২০১৯ সালের ৪ এপ্রিল বাক-প্রতিবন্ধি কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে ওই শিশুর বাবা মোরশেদুল বাদী হয়ে একই গ্রামের মকবুল হোসেনের ছেলের মেহেদী হাসানের(৩৪) বিরুদ্ধে কালাই থানায় মামলা দায়ের করেন। এক মাস পর ৩১মে পুলিশ আদালতে এ মামলার অভিযোগ পত্র দাখিল করে।
আদালতে আইনজীবিদের পাল্টাপাল্টি যুক্তিতর্ক এবং বাদী ও স্বাক্ষীদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জানা যায়, মামলার আসামী মেহেদী হাসানের সাথে বাদী মোরশেদুলের জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল বলে মেহেদী হাসানকে শাস্তি দিতেই এমন মিথ্যা মামলা করা হয়েছে।ধর্ষনের এমন মিথ্যা মামলা করায় মোরশেদুলকে ৫ বছরের কারাদন্ড ও একই সাথে এ মামলা থেকে মেহেদী হাসানকে অব্যাহতির আদেশ দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক।
এ মামলায় আসামী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট হেনা কবীর ও বাদী পক্ষের সরকারি আইনজীবি এ্যাডভোকেট ফিরোজা চৌধূরী ঘটনার সত্যতা স্বীকার করেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।