dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে ডিবির অভিযানে নারী ইয়াবা বিক্রেতাসহ দুইজন গ্রেফতার

প্রকাশিত : নভেম্বর ১৭, ২০২০, ২২:১৫

ঠাকুরগাঁওয়ে ডিবির অভিযানে নারী ইয়াবা বিক্রেতাসহ দুইজন গ্রেফতার

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে এক নারী ইয়াবা বিক্রেতাসহ দুইজন গ্রেফতার হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) বিকেলে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলাধীন নেকমরদ ইউনিয়নের কুমারগঞ্জ বাজার থেকে তাদের ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে ডিবি পুলিশের একটি চৌকষ টিম।

ধৃত নারী ইয়াবা ব্যবসায়ী মোছা. সরবানু (৩৫) বালিয়াডাঙ্গী উপজেলার ঝিগড়া দলুয়া গ্রামের মো: শহিদুল ইসলামের স্ত্রী, অপর মাদক ব্যবসায়ী মো: হাসিরুল হক (২০) একই এলাকার নূর মোহাম্মদ এর ছেলে।

ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, গোপন সংবাদে অবগত হয়ে রাণীশংকৈল উপজেলাধীন নেকমরদ ইউনিয়নের কুমারগঞ্জ বাজার এলাকায় ইয়াবা বিক্রেতাদের ধরতে ওৎ পেতে থাকে ডিবি পুলিশের এসআই পুস্পরঞ্জন দেবনাথ এর নেতৃত্বে গঠিত একটি আভিযানিক টিম। এসময় উক্ত নারী ও যুবকের গতিবিধি সন্দেজনক মনে হওয়ায় তাদের পথরোধ করে জিজ্ঞাসাবাদ শেষে দেহতল্লাশী করলে একজনের নিকট হতে ৬০ পিস ইয়াবা ও অপরজনের কাছ থেকে ৪০ পিসসহ মোট একশত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় ডিবি পুলিশের এসআই পুস্পরঞ্জন দেবনাথ বাদী হয়ে আটক দুইজনের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।