dannews24.com | logo

৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে দোকানপাট খোলার দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

প্রকাশিত : এপ্রিল ০৮, ২০২১, ২১:৪৯

ঠাকুরগাঁওয়ে দোকানপাট খোলার দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি:-স্বাস্থ্যবিধি মানবো, দোকানপাট খুলবো এ শ্লোগানে ঠাকুরগাঁও জেলার সকল ব্যবসায়ীরা স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলার দাবীতে মানববন্ধন করেন।বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলার সকল ব্যাবসায়ীদের সমন্বয়ে ঠাকুরগাঁও চৌরাস্তা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সরকারের নির্দেশনা অনুয়ায়ী নিত্যপ্রয়োজনীয় ছাড়া সকল দোকান বন্ধ রাখার নিষেধাজ্ঞা জারি করেন। এতে অনেক ক্ষতিগ্রস্ত হোন ব্যবাসায়ীরা। দোকানপাট খোলার দাবিতে রাস্তায় নামতে শুরু করেছেন ব্যবসায়ীরা। এরই অংশ হিসেবে ঠাকুরগাঁও জেলার সকল ব্যবসায়ীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশ নেন।

এতে শহরের চৌরাস্তায় ঠাকুরগাঁও জেলার সকল ব্যবসায়ীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন। তারা স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন বলে জানিয়েছেন ।
মানববন্ধনে ব্যবসায়ীরা তাদের বক্তব্যে বলেন,

রমজান মাসের আগে এভাবে দোকানপাট বন্ধ রাখা হলে ব্যবসায়ীরা পথে বসবেন। এমনিতেই গত বছরের ক্ষতি এখনো ব্যবাসায়ীরা পুষিয়ে নিতে পারেনি।এ কারণে ব্যবসায়ীরা স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত দোকানপাট খোলার দাবি জানান।করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারের জারি করা বিধিনিষেধ নিষেধাজ্ঞা অনুযায়ী জরুরি সেবা ছাড়া অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।