dannews24.com | logo

৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে ৭ মার্চ ঐতিহাসিক দিবস পালিত

প্রকাশিত : মার্চ ০৭, ২০২১, ১৬:৫২

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে ৭ মার্চ ঐতিহাসিক দিবস পালিত

 

সাইমন হোসেন,ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে ৭মার্চ ঐতিহাসিক দিবস পালন করা হয়।

৭ মার্চ (রবিবার) জেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী এ আয়োজন অনুষ্ঠিত হয়।

উক্ত দিবসটি পালনে জেলা প্রশাসনের আয়োজনে দিনের প্রথম প্রহরে জেলা পরিষদ ডাক বাংলোয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আ’লীগের পক্ষে প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা: জাহাঙ্গীর আলম, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, সহ বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তর, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পন করা হয়।

পরে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহনে শতকন্ঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষন দেওয়া হয় এবং জেলা পরিষদ অডটরিয়াম বিডি হলে আলোচনা সভা, বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে নাট্যানুষ্ঠানের আয়োজনে করা হয়।

এছাড়াও উক্ত আলোচনা সভায় জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশী, সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুল মজিদ, সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ আবু বক্কর ছিদ্দিক, প্রেস কাবের সভাপতি মনসুর আলী, নব-নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মনতোষ কুমার দে প্রমুখ সহ অনেকেই উপস্থিত ছিলেন এবং সন্ধায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে নাটক “কফিন বন্দি বাংলাদেশ” পরিবেশিত হবে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।