dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে পাকিস্তানি হানাদার মুক্ত দিবস নানা আয়োজনে পালিত

প্রকাশিত : ডিসেম্বর ০৫, ২০২০, ২২:০৩

ঠাকুরগাঁওয়ে পাকিস্তানি হানাদার মুক্ত দিবস নানা আয়োজনে পালিত

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি: নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও পাকিস্তানি হানাদার মুক্ত দিবস পালিত।
বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সকাল ১০ টায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্র্যালয় প্রাঙ্গণে সাবেক জেলা কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ঠাকুরগাঁও এর বীর মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা বদর এর সভাপতিত্বে জাতীয় সংগীত পাঠ ও পতাকা উত্তোলণের মধ্য দিয়ে দিবসটির শুভ উদ্বোধন করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সসদ্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান পিপিএম-সেবা, জেলার বীর মুক্তিযোদ্ধারা সহ জেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতা কর্মী।
দিবসটি উদ্বোধন শেষে, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্র্যালয় থেকে র‌্যালি ও শোভা যাত্রা বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডাক বাংলোতে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালিতে শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পন করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঠাকুরগাঁও জেলা ইউনিট, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

অন্যদিকে প্রতিবারের ন্যায় বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী ঠাকুরগাঁও জেলা সংসদের সভাপতি সেতারা বেগম এর সভাপতিত্বে পাবলিক লাইব্রেরী মাঠ প্রাঙ্গণে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলণ করে যান্ত্রিক শোভা যাত্রা ও র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ও বঙ্গবন্ধুর ম্যুরালিতে শ্রদ্ধাঞ্জলি দেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।