dannews24.com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁও সুগার মিলস রক্ষার্থে ৫ দফা দাবিতে মানববন্ধন

প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০২০, ১৪:৫৮

ঠাকুরগাঁও সুগার মিলস রক্ষার্থে ৫ দফা দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি:: “শিল্প বাঁচাও, কৃষি ও কৃষক বাঁচাও, দেশ বাঁচাও” এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের একমাত্র ভারী শিল্প ঠাকুরগাঁও সুগার মিলস রক্ষার্থে পাঁছ দফা দাবিতে মানববন্ধন করেছে রাষ্টায়ত্ত চিনি শিল্প রক্ষা সংগ্রাম পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখা।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ঠাকুরগাঁও রোড় এলাকায় ঠাকুরগাঁও সুগার মিলস্ লাভজনক করতে মিলের অধুনিকায়ন, ডিষ্টিলার ইউনিট স্থাপন, বিদ্যুৎকেন্দ্র ও সুগারবিট প্রকল্প দ্রুত বাস্তবায়ন, অবিলম্বে শ্রমিকদের বকেয়া বেতন ও আবসরপ্রাপ্ত শ্রমিকদের গ্র্যাচুইটির টাকা পরিশোধ, আখেঁর ন্যায্যমূল্য ও আখঁচাষীদের টাকা সময়মত পরিশোধসহ পাঁচ দফা দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রাষ্টায়ত চিনি শিল্প রক্ষা সংগ্রাম পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার আহ্বায়ক  মাহাবুব আলম রুবেলের সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন প্রেসক্লাবের সভাপতি মুনসুর আলী, দৈনিক লাখো কন্ঠের জেলা প্রতিনিধি ও উদীচির সাধারণ সম্পাদক রেজাওয়ানুল রিজু, প্রবীণ সাংবাদিক ও চাষী শাহীন ফেরদৌস, আখঁ চাষী নেতা আনোয়ার হোসেন, আখঁ চাষী নেতা তোফাজ্জল হেসেন, ঠাকুরগাঁও সুগার মিলস্ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি জোবাইদুর রহমান, সদর উপজেলা কমিনিষ্টপার্টির সাধারণ সম্পাদক আহসানুল হাবীব বাবু প্রমূখ।

মানববন্ধনে বক্তারা ঠাকুরগাঁওয়ের একমাত্র ভারী শিল্প ঠাকুরগাঁও সুগার মিলস্ রক্ষার্থে পাঁচ দফা দাবি মেনে নেয়ার দাবি জানান।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।