dannews24.com | logo

১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

তালোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মেহেরুল ইসলাম দ্বিতীয়বার চেয়ারম্যান নিবার্চিত

প্রকাশিত : জুন ২১, ২০২১, ২১:৪২

তালোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মেহেরুল ইসলাম দ্বিতীয়বার চেয়ারম্যান নিবার্চিত

মোছাব্বর হাসান মুসা ডান নিউজ ডেক্সঃ বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ ২১ জুন শান্তিপূর্ন ভাবে শেষ হয়েছে।

সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহন শেষ হয় ৷ ভোটকেন্দ্রে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে এসেছেন নারী-পুরুষসহ সবাই ৷ নির্বাচনে ০৯টি কেন্দ্রে চেয়ারম্যান পদে ৬ জন, মেম্বার পদে পুরুষ ২৭ জন এবং সংরক্ষিত নারী মেম্বার পদে ৯ জনসহ মোট ৪২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন ৷

এখানে ১০ হাজার ৯৬০ জন ভোটার ভোট প্রয়োগ করবেন I এরমধ্যে পুরুষ ৫,৪৬৯ এবং নারী ৫,৪৯১ জন । ভোট শান্তিপূর্ণভাবে গ্রহণ করতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ৪ জন এবং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ জন দায়িত্ব পালন করছেন ৷ পাশাপাশি পুলিশ, র‍্যাব, আনসার এর সাথে এক প্লাটুন বিজিবি ও সেখানে মোতায়েন থাকলেও করোণা মহামারী ও সংক্রমণ ঠেকাতে ভোটার বা নির্বাচন সংশ্লিষ্টদের কাউকে সামাজিক দূরত্ব বা হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে দেখা যায়নি ৷

এই নির্বাচন টি ছিলো একটি চ্যালেঞ্জ কারন চার বারের নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মাদ আলী কে হত্যার পর তার ছোটি ভাই মেহেরুল ইসলাম এলাকার সমাজ সেবক হিসেবে ওই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার সার্বিক উন্নয়ন করেছেন। তাছাড়াও ইউনিয়ন পরিষদ ভবন নির্মানের জন্য প্রায় ২ বিঘা জমি দান করেছেন। তালোড়া ইউনিয়নের লোকজন তার সম্মান  অক্খুন্ন রেখেছেন।

মেহেরুল ইসলাম অটোরিক্সা মার্কা নিয়ে সর্বমোট ২ হাজার ২ শত ৫৪ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি ২শত ৯১ বোট বেশি পেয়ে ছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আনারস প্রতিক নিয়ে মোনওয়ারুল ইসলাম তালুকদার পেয়েছেন ১ হাজার ৯ শত ৬৩ ভোট। তার পরে শফি মেম্বার মোটর সাইকেল প্রতিক নিয়ে বোট পেয়েছেন ১ হাজার ৯ শত ২৭ ভোট। অশোক কুমার দেব লাঙ্গল প্রতিক নিয়ে পেয়েছেন ১ হাজার ৫ শত ৪৮ ভোট। মিনহাজুল বারি হাত পাখা নিয়ে ৫ শত ১৪ ভোট । আর সর্ব  শেষ নৌকা প্রতিক নিয়ে আব্দুর রাজ্জাক টিপু পেয়েছেন ২ শত ৭৩ ভোট।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।