dannews24.com | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

দরিদ্র মানুষদের জীবন বদলে দিয়েছে আর ডি এর এই লিপ প্রকল্প- সমীর কুমার সরকার

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০২০, ১৮:৩৫

দরিদ্র মানুষদের জীবন বদলে দিয়েছে আর ডি এর এই লিপ প্রকল্প- সমীর কুমার সরকার

 

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে আরডিএ এর লিপ প্রকল্পের আওতায় গরু ছাগল মোটা তাজা করণ এবং উদ্যোক্তা উন্নায়নের লক্ষে ৫দিন কর্মশালা উদ্বোধন করা হয়েছে। ১৪ই ডিসেম্বর ২০২০ সোমবার বিকালে সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নিজ বরুরবাড়ী এলাকায় দিত্বীয় দিনের মতএই কর্মশালার অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন বগুড়া আর ডি এ এর পরিচালক (প্রশিক্ষন) সমীর কুমার সরকার, বগুড়া জেলা প্রানী সম্পদ কর্মকর্তা রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা নুরে আলম সিদ্দিকী, চালুয়াবাড়ী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল মিয়া, রিপন মাহমুদ, লিপ সোহানুর রহমান সোহাগ, রবিউল ইসলাম, আমিনুর ইসলাম প্রমুখ। এছাড়াও উদ্যোক্তা, সুবিধাভোগী সাংবাদিক এবং সূধীজন উপস্থিত ছিলেন।

সময় প্রকল্প পরিচালক সমীর কুমার সরকার বলেন চরাঞ্চলের দরিদ্র জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন শীর্ষক এই চলমান প্রকল্পে মানুষের জীবনের মান উন্নিত করতে সহায়ক হয়েছে। এর আওতাভুক্ত উপকার ভোগীদের আমরা সকল প্রকার সহায়তা করে যাচ্ছি। এছাড়াও জেলা প্রানী সম্পদ কর্মকর্তা উদ্যোক্তাদের মাঝে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন। উল্লেখ্য এই সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলা এই প্রকল্পের আওতায় চর এলাকার মানুষের জীবন মান উন্ননের লক্ষে এলাকা ভিত্তিক সোলার চালিত পদ্ধতিতে নিরাপদ খাবার পানির ব্যাবস্থা এবং গরু ছাগল বিতরণ করাহয়,






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।