dannews24.com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

দল সংগঠিত হচ্ছে, দেশ এগিয়ে যাচ্ছে, দলের জন্য, দেশের জন্য, বঙ্গ বন্ধু ও শেখ হাসিনার জন্য কাজ করতে হবে –রাগেবুল আহসান রিপু

প্রকাশিত : ডিসেম্বর ০৬, ২০২০, ২২:২৪

দল সংগঠিত হচ্ছে, দেশ এগিয়ে যাচ্ছে, দলের জন্য, দেশের জন্য, বঙ্গ বন্ধু ও শেখ হাসিনার জন্য কাজ করতে হবে –রাগেবুল আহসান রিপু

সাইদুর রহমান সাজু, মহাস্থান বগুড়া প্রতিনিধি: রবিবার সন্ধ্যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান মাদ্রাসা মাঠে ১২ নং রায়নগর ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মেহেদী হাসান সাইফুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান কাজীর আমন্ত্রনে উক্ত সন্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। তিনি বলেন আজ আওয়ামীলীগের অনেক নেতা কর্মী হয়েছে। এখন রাজনীতী হচ্ছে শিক্ষিত মানুষের রাজনীতি। আমরা নিজের জন্য, পবিবারের জন্য ও আত্মীয় স্বজনদের জন্য কাজ করি। তার সাথে সাথে দলের জন্য, বঙ্গবন্ধুর জন্য ও জননেত্রী শেখ হাসিনার জন্য কমপক্ষে ২ ঘন্টা কাজ করতে হবে।

তাহলেই এ এলাকায় আওয়ামীলীগ ছাড়া কোন দলের কর্মী থাকবে না। দেশ এগিয়ে যাচ্ছে, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক,সিনি: সহ সভাপতি আলহাজ্ব আব্দুল জলিল, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, পৌর মেয়র তৌহিদুর রহমান আব্দুল মান্নান, মানিক, যুবলীগ সভাপতি আ: সাত্তার, সাংগঠনিক সম্পাদক ও রায়নগর ইউপির চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম, মুক্তি যোদ্ধা সোলায়মান আলী, আওয়ামীলীগ নেতা বাবুল মিয়া বাবু, তারেক পাপ্পু, আসলাম হোসেন, আল মুনতাসির তালুকদার বিকন, আহসানুল হক সুমন, মনোয়ার হোসেন, তৌহিদ আহম্মেদ, নোমান সাব্বির, প্লাবন, রাসেল।

যুবলীগনেতা আল আমিন, ছাত্রলীগ নেতা আরিফ হোসেন রাসেল, , শাহ আলম, মনোয়ার হোসেন, আশরাফুল ইসলাম, আবুল হোসেন, হাফিজার রহমান, আবু বক্কর সিদ্দিক বাদশা,মনিরুজ্জামান মটু, ডা, সাজু, ডা, হায়দার আলী, মেম্বর শাহিন, ইনফাজুল, কামাল পাশা, আবুল হোসেন, মিলন, টয়েল, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি উপজেলা সভাপতি রিয়াজুল হাসান রিপন, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম, যুগ্ন সম্পাদক সজিব ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুম মিয়া, সন্মেলন শেষে ৯ নং ওয়ার্ডের শাহ আলমকে সভাপতি, শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক ও ৮ নং ওয়ার্ডের বীর মুত্তি যোদ্ধা বাবলুকে সভাপতি ও কর্ণি বাবুকে সাধারন সম্পাকদ করে তিন বছরের জন্য কমিটি গঠন ঘোষণা করা হয়।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।