dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ ১জন গ্রেফতার

প্রকাশিত : নভেম্বর ১৯, ২০২০, ২০:১১

দুপচাঁচিয়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ ১জন গ্রেফতার

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি :দুপচাঁচিয়া উপজেলার তালোড়া চৌধুরীপাড়ার মাদ্রাসার ছাত্রী (১৩) ধর্ষণের অভিযোগে গত সোমবার থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত ধর্ষকে গ্রেফতার করেছে।
মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার মাদ্রসাছাত্রীর বাবা একজন ভ্যান চালক। তার স্ত্রী দরিদ্রতার কারনে পাশ্ববর্তি কাহালু উপজেলার এবিসি টাইলস্ ফ্যাক্টরিতে কাজ করে। বাদীর মেয়ে (১৩) তালোড়া শাহ্ এয়তেবারিয়া কামিল মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রী। স্বামী-স্ত্রী জীবিকার তাগিদে অধীকাংশ সময় বাড়ির বাহিরে থাকায় তাদের মাদ্রাসা পড়ুয়া মেয়ে (১৩) পাশ্ববর্তি ইউনুস আলী চৌধুরীর বাড়িতে মাঝে মাধ্যে খাওয়া দাওয়া ও খেলাধুলা করতো। ইউনুস আলী চৌধুরীর ছেলে ইশতিয়াক চৌধুরী ইফতির (১৯) মেয়েটির প্রতি কু-দৃষ্টি পড়ে।
খারাপ কাজ করার সুযোগ খুজতে থাকে। ঘটনার দিন গত ৩০ অক্টোবর দুপুর আনুমানিক পনে ২ ঘটিকায় ইশতিয়াক চৌধুরী ওরফে ইফতির বাড়িতে কেউ না থাকার সুযোগে সে মাদ্রাসা পড়ুয়া ছাত্রী (১৩) কে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ওই দিন রাতেই শিশুটির মা ফ্যাক্টরীর কাজ শেষে বাড়ি ফিরলে শিশুটি তার মা’কে ঘটনাগুলি জানায়।
এ ব্যাপারে গত ১৬ নভেম্বর সোমবার শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন।
মামলা গ্রহণ করেই পুলিশ সন্ধ্যায় অভিযান চালিয়ে মামলার একমাত্র আসামী ইশতিয়াক চৌধুরী ওরফে ইফতিকে গ্রেফতার করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম জানান, গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃত ধর্ষককে বগুড়া জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সেই সাথে ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রীর জবানবন্দী রেকর্ড আদালতে ও ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।