dannews24.com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়ায় স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর নয়া কমিটি গঠন সভাপতি বাসার সাধারণ সম্পাদক আব্দুর রউফ

প্রকাশিত : জানুয়ারি ০৩, ২০২১, ২০:১৫

দুপচাঁচিয়ায় স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর নয়া কমিটি গঠন সভাপতি বাসার সাধারণ সম্পাদক আব্দুর রউফ

মোছাব্বর হাসান মুসা, বগুড়া প্রতিনিধিঃ শিক্ষা শান্তি প্রগতি এই তিনটি প্রতিপাদ্যকে সামনে রেখে দুপচাঁচিয়ায় উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর এক আলোচনা সভা দুপচাঁচিয়া বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

 

 

বিয়াম প্রিন্সিপাল রঞ্জন কুমার পাল এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় দুপচাঁচিয়া উপজেলার সকল স্কুল ও কলেজের প্রধান শিক্ষক ও অধ্যক্ষগন এসময় উপস্থিত ছিলেন। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলার স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি সাইদুজ্জামান স্বপন। বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন।

সভায় বক্তব্য রাখেন দুপচাঁচিয়া বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসার, দুপচাঁচিয়া বিডিএম উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক আব্দুর রউফ।পোথাট্রি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গোফফার।বেড়–ঞ্জ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মাহমুদ হোসেন।তালোড়া আলতাফ আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এ কে এম আব্দুল মাহবুবসহ প্রমুখ।

আলোচনা সভা শেষে বিয়াম স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল রঞ্জন কুমার পালকে উপদেষ্টা করে দুপচাঁচিয়া বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসারকে সভাপতি। দুপচাঁচিয়া বিডিএম উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক আব্দুর রউফ কে সাধারণ সম্পাদক, তালোড়া আলতাফ আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এ কে এম আব্দুল মাহবুবকে যুগ্ম সাধারণ সম্পাদক ও আশুঞ্জা বানিয়াদিঘী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিমকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট একটি দুপচাঁচিয়া উপজেলা কমিটি গঠন করা হয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।