dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়া উপজেলার জাতীয় পাটির পুরাতন ত্যাগী নেতাকর্মীদের নিয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত : জানুয়ারি ৩১, ২০২১, ১৮:১৭

দুপচাঁচিয়া উপজেলার জাতীয় পাটির পুরাতন ত্যাগী নেতাকর্মীদের নিয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

মোছাব্বর হাসান মুসা, বগুড়া প্রতিনিধিঃ গতকাল বিকেল ৪টায় দুপচাঁচিয়া উপজেলা ও পৌরসভা জাতীয় পাটির পুরাতন ত্যাগী নেতাকর্মীদের নিয়ে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

দুপচাঁচিয়া পৌর জাতীয় পাটির সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তোফার সভাপতিত্বে তার বাস ভবনের ছাদে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় দুপচাঁচিয়া উপজেলার ৬টি ইউনিয়নে ও পৌরসভা কমিটির নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন। সকল নেতাকর্মীরা জানান দুপচাঁচিয়া উপজেলায় দলীয় এমপি থাকার পরেও পাটির একটি নিজস্ব অফিস ঘর নেই। পাটিকে কতিপয় বহিরাগত বিএনপি থেকে উড়ে এসে জুড়ে বসা নেতারা কুক্ষিগত করেছে। তারা শুধু নিজের নামের পদবী ব্যবহার করে পোস্টার হ্যাম্বিল ছড়িয়ে তেল মারতে প্রন্তুত রয়েছে।আগামী দিনে এই উপজেলায় জাতীয় পাটি একটি শক্তিশালী পাটিতে রুপান্তর করতে আমরা কাজ করছি। এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান। জাতীয় পাটি দুপচাঁচিয়া উপজেলার সাবেক সাধারণ সম্পাদক প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন জননেতা মোহাম্মদ আলী।

বিশেষ অতিথি ছিলেন জাতীয় পাটির দুপচাঁচিয়া পৌরসভা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মোছাব্বর হাসান মুসা, জাপা দুপচাঁচিয়া পৌর কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম বাবু। জাতীয় যুব সংহতি দুপচাঁচিয়া উপজেলা কমিটির আহবায়ক মামুনুর রশিদ মামুন। জেলা কৃষক পাটির সদস্য ও সাবেক উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বাতেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাপা নেতা সুইট, জাপা নেতা কোয়েল, জাপা নেতা আব্দুল মান্নান মানু, জাপা নেতা জামাল উদ্দিন, জাপা নেতা চামরুল ইউনিয়ন এর সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের, বাচ্চুসহ প্রমুখ।

সভায় মরহুম আলহাজ্ব হুসেইন মোহাম্মাদ এরশাদের, সাবেক মহাসচিব জননেতা এবি এম শাহজাহান, কৃষক পাটির নেতা আফতাব হোসেনসহ যেসব নেতাকমীরা ইন্তেকাল করেছেন তাদের আত্মার প্রতি শান্তির জন্য মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও নিরবতা পালন করা হয়েছে।

সেই সাথে জাতীয় পাটির চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ কাদের এর সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।