dannews24.com | logo

১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়া চামরুল ইউপি সদস্য শাহজাহান আলী শেখ সাময়িক বরখাস্ত

প্রকাশিত : নভেম্বর ২৬, ২০২০, ২২:২৬

দুপচাঁচিয়া চামরুল ইউপি সদস্য শাহজাহান আলী শেখ সাময়িক বরখাস্ত

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলার চামরুল ইউনিয়ন পরিষদের ০৯নং ওয়ার্ড সদস্য শাহজাহান আলী শেখ’কে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। গত মঙ্গলবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের ইপ-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত স্মারক নং-৪৬.০১৭.০২৭.০০.০০.০৪৪.২০১৫-১২৬৭ এক চিঠিতে এটি জানানো হয়েছে।
ওই চিঠিতে বলা হয়েছে, দুপচাঁচিয়া উপজেলার চামরুল ইউনিয়ন পরিষদের ০৯নং ওয়ার্ড সদস্য শাহজাহান আলী শেখের বিরুদ্ধে অসদাচরণ, মহিলা ইউপি সদস্যকে কুপ্রস্তাব, অর্থ আত্মসাত, অবৈধভাবে চাঁদা দাবী, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা এবং মাতৃত্বকালীন ভাতাভোগীদের নিকট হতে অনৈতিকভাবে অর্থ আদায়ের অভিযোগ স্থানীয় তদন্তে প্রমাণিত হয়েছে এবং বগুড়া জেলা প্রশাসক, বর্ণিত ইউপি সদস্যের বিরুদ্ধে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ অনুযায়ী ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছেন।
সেহেতু, বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার চামরুল ইউনিয়ন পরিষদের ০৯নং ওয়ার্ডের সদস্য শাহজাহান আলী শেখ কর্তৃক সংঘটিত অপরাধমুলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ধারা ৩৪ (১) অনুযায়ী উল্লিখিত ইউপি সদস্যকে তাঁর স্বীয় পদ হতে সাময়িক বরখাস্ত করা হলো।
এ ব্যাপারে গতকাল বুধবার সাময়িক বরখাস্তকৃত শাহজাহান আলী শেখের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে, তিনি চিঠি প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান, তিনি উচ্চ আদালতের সরণাপর্ণ হবেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।