dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়া পিএফজি উপজেলা কমিটি আয়োজিত আর্ন্তজাতিক অহিংস দিবস পালন

প্রকাশিত : অক্টোবর ০২, ২০২০, ১০:২৩

দুপচাঁচিয়া পিএফজি উপজেলা কমিটি আয়োজিত আর্ন্তজাতিক অহিংস দিবস পালন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি ঃ দুপচাঁচিয়া পিএফজি উপজেলা কমিটি আয়োজিত আর্ন্তজাতিক অহিংস দিবস যথাযথভাবে পালন করা হয়েছে।

 

দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ অর্থ্যায়নে সুশাসনের জন্য নাগরিক সুজন ও প্রিস ফাসিলিটিটর গ্রুপ (পিএফজি) দুপচাঁচিয়া উপজেলা কমিটি এই দিবসটি পালনের উদ্যোগ গ্রহন করে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুজন সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ। পিএফজি কমিটির সকল নেতৃবৃন্দ সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্তর থেকে শান্তি পদযাত্রা বের করে দুপচাঁচিয়া সিও অফিস বাসস্ট্যান্ড এর নওগাঁ-বগুড়া মহাসড়কে ৩০মিনিট মানববন্ধন করে লিফলেট বিতরন করা হয়েছে। মানুষের জন্য হিংসা-হানাহানিমুক্ত শান্দি ও সম্প্রীতির বাংলাদেশ গড়ার লক্ষ্যে ২০০৭ সাল থেকে বিশ্বজুড়ে এই দিবসটি উদযাপিত হয়ে আসছে। সংঘাত নয়, জঙ্গিবাদ নয়।ঐক্য ও সম্প্রীতির স্বদেশ গড়ি,অহিংস নীতি গ্রহন করি শান্তি দেশ গড়ি এই সকল প্রদিপাদ্য কে সামনে রেখেই দিবসটি উদযাপন করা হয়েছে।

মানব বন্ধন শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, এ্যাম্বাসেডর নুর মোহাম্মাদ জাসদ,আমিনুর রহমান আওয়ামীলীগ, প্রভাষক নাজমুল ইসলাম পৌর আওয়ামীলীগ। প্রশিক্ষক প্রভাষক আব্দুস সালাম। দুপচাঁচিয়া উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সখিনা বেগম বিএসপি, সুজন সাধারণ সম্পাদক আনোয়ারুল আজাদ লিটন। জাসদ সভাপতি আব্দুল মালেক সরকার। সিপিবির সভাপতি আবুল বাসার, দুপচাঁচিয়া থানা বিএনপির সাবেক সভাপতি আব্দুল হামিদ। সুজন সবাপতি দুপচাঁচিয়া মহিলা কলেজ এর সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ। পিএফজি দুপচাঁচিয়া উপজেলা কমিটির কো-অর্ডিনেটর মোছাব্বর হাসান মুসা অনুষ্ঠানটি পরিচালনা করেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।