dannews24.com | logo

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়া পৌর আওয়ামীলীগ এর ৩টি ওয়ার্ড কমিটির সম্মেলন

প্রকাশিত : ডিসেম্বর ২০, ২০২০, ২০:৩৬

দুপচাঁচিয়া পৌর আওয়ামীলীগ এর ৩টি ওয়ার্ড কমিটির সম্মেলন

দুপচাঁচিয়া বগুড়া থেকে মোছাব্বর হাসান মুসা,বগুড়া প্রতিনিধিঃ দুপচাঁচিয়া পৌর আওয়ামীলীগ এর ৩টি ওয়ার্ড কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৩ টায় দুপচাঁচিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ৪ নং ওয়ার্ড সভাপতি সুলতান আলী মহলদারের সভাপতিত্বে উক্ত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রদীপ চন্দ্র রায়।তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা বলেছেন জনগনে দোড় গোড়ায় যেতে হবে নেতাকর্মীদেরকে।ত্যাগী নেতাদেরকে মূল্যায়ন করতে হবে। আওয়ামীলীগ ত্যাগের রাজনীতি করে।

 

বিশেষ অতিথি যথাক্রমে বগুড়া জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক শাহাদত আলম ঝনু। বগুড়া জেলা আলয়ামীলীগ এর আইন বিষয়ক সম্পাদক এ্যাড. তবিবুর রহমান তবি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া জেলা ছাত্রলীগ নেতা এস এম রুহুল মোমিন তারিখ। গুনাহার ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল খালেক। উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমান খান সেলিম। সহ সভাপতি আমিনুর রহমান । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুলতান আলী মহলদার। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন দুপচাঁচিয়া পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আমিনুর রহমান মহলদার।

প্রথম অধিবেশনের পরে দ্বিতীয় অধিবেশনে দুপচাঁচিয়া পৌর আওয়ামীলীগ সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ৩টি ওয়ার্ড আওয়ামীলীগ এর মধ্যে ৪নং ওযার্ড এর কমিটি গঠনের লক্ষে সুলতান আলী মহলদারকে পুনরায় সভাপতি ও জামাল হোসেন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ এর কমিটিতে সানোয়ার হোসেন কে সভাপতি ও আব্দুল মান্নান কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

পরে ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের পূনার্ঙ্গ কমিটি গঠনের লক্ষে কাউন্সিল সভায় ৩ জন সভাপতি পদপ্রার্থীর মধ্যে মহিদুল ইসলাম,ও বাবলু সরদার এবং ফজলুল হক প্রার্থী ছিলেন । তাদের মধ্য থেকে ফজলুল হককে সভাপতি ও ছোটন চক্রবতীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এ ছাড়াও অন্যান্যদের কে পৌর আওয়ামীলীগ এর কমিটিতে সদস্য করা হবে বলে নের্তৃবৃন্দরা জানান।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।