dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ধামুইরহাটে আলতাদিঘী জাতীয় উদ্যানে দর্শনার্থীদের জিম্মি করে চাঁদা আদায়কালে আটক-৩

প্রকাশিত : ডিসেম্বর ১০, ২০২০, ২১:৩৪

ধামুইরহাটে আলতাদিঘী জাতীয় উদ্যানে দর্শনার্থীদের জিম্মি করে চাঁদা আদায়কালে আটক-৩

ধামুইরহাট ( নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামুইরহাটে আলতাদিঘী জাতীয় উদ্যানে দর্শনার্থীদের জিম্মি করে চাঁদা আদায়কালে ৩ জনকে আটক করেছে পুলিশ। ৯ নভেম্বর বিকেলে আলতাদিঘী জাতীয় উদ্যোনে এই ঘটনা ঘটে।

এজাহারের বরাত দিয়ে ধামইরহাট থানার ওসি আব্দুল মমিন জানান জানান, পত্নীতলা উপজেলার কৃষ্টবই ডাঙ্গাপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. শাকিব হোসেন তার ২ বান্ধবী মাহবুবা খাতুন ও কোহিনুর বেগমকে নিয়ে আলতাদিঘী ঘুরতে আসেন।

এ সময় জাতীয় উদ্যান এলাকা পরিদর্শণ ও প্রকৃতির অপরুপ দৃশ্য অবলোকন কালে স্থানীয় চাঁদাবাজ চক্রের অন্যতম সদস্য মইশড় (আলতাদিঘী মসজিদ পাড়া) গ্রামের জিল্লুর রহমানের ছেলে জিয়াউর রহমান জিয়া, ও লোকমান হোসেনের ছেলে আ. সোবহান দর্শনার্থী শাকিব ও তার ২ বান্ধবীকে ভয়ভীতি দেখিয়ে ৩ হাজার টাকা চাঁদা দাবী করে এবং শাকীব হোসেনকে মারপিট করে, এক পর্যায়ে বিকাশে টাকা নিতে জোতমাহমুদপুর গ্রামের বজলুর রহমানের ছেলে আশরাফ আলীকে ডেকে নিয়ে তার ফোনে ১ হাজার টাকা বিকাশ দিতে বাধ্য করে চাঁদাবাজ চক্র।

ভিকটিমরা ঘটনাটি কৌশলে পত্নীতলা থানা পুলিশকে অবগত করলে ধামইরহাট থানায় জানান পত্নীতলা থানার ওসি সামসুল আলম শাহ। এ সময় তাৎক্ষনিক ভাবে ধামইরহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীদের উদ্ধার ও চাঁদাবাজ ৩ জনকে আটক করে। রাতে ভুক্তভোগী শাকিব হোসেনের বাবা নজরুল ইসলাম বাদী হয়ে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন। ১০ ডিসেম্বর দুুপুরে আসামীদের কোর্টে প্রেরণ করা হয়।

পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তরিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শণ করেন এবং আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন। এ সময় তিনি আলতাদিঘী জাতীয় উদ্যানের দর্শনার্থীদের যাতে করে কেউ হয়রানী না করতে পারে সে লক্ষে পুলিশের টহল চালু থাকবে এবং হয়রানী চক্রের বিরুদ্ধে থানা পুলিশের অবস্থান আরও কঠোর থাকবে বলে তিনি এলাকাবাসীদের আশ্বস্ত করেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।