dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

নওগাঁয় নতুন করে ১ ব্যাংক কর্মকর্তা ও ১ পুলিশ সদস্যসহ ৩ জন করোনায় আক্রান্ত উপস্বর্গ নিয়ে এক স্বাস্থ্য পরিদর্শকের মুত্যু মোট আক্রান্ত ২৩৯ জন

প্রকাশিত : জুন ২০, ২০২০, ১০:৫৬

নওগাঁয় নতুন করে ১ ব্যাংক কর্মকর্তা ও ১ পুলিশ সদস্যসহ ৩ জন করোনায় আক্রান্ত  উপস্বর্গ নিয়ে এক স্বাস্থ্য পরিদর্শকের মুত্যু  মোট আক্রান্ত ২৩৯ জন

নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁয় নতুন করে ১ পুলিশ সদস্য এবং ১ ব্যাক কর্মকর্তাসহ ৩ ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ১ ব্যাক কর্মকর্তাসহ ২ জন এবং সাপাহার উপজেলায় ১ জন পুলিশ সদস্য। এ নিয়ে জেলায় কোভিড-১৯-এ মোট আক্রান্তের সংখ্যা ২৩৯ জন।

অপরদিকে মান্দা উপজেলায় আনিছুর রহমান নামের এক স্বাস্থ্য পরিদর্শক করোনা উপস্বর্গ নিয়ে রাজশাহীূ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরন করেছেন। উক্ত আনিছুর রহমান মান্দা উপজেলার ঘোনা গ্রামের বাসিন্দা। তিনি মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরিদর্শক হিসেবে দায়িত্বরত ছিলেন।

তাঁর জ্বর সর্দিসহ করোনা উপস্বর্গ দেখা দেয়। ব্যপকভাবে অসুস্থ্য হওয়া সত্বেও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তাঁর ছুটি মঞ্জুর করেনা। মারাত্মক লক্ষন দেখা দিলে তাঁকে ১৭ জুন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে ভর্ত্তি করা হয়। ১৮ জুন তাঁর নমুনা সংগ্রহ করে পরক্ষার জন্য প্রেরন করা হয়। পরীক্ষার ফলাফলের রিপোর্ট পাওয়ার আগেই ১৯ জুন বিকেলে তিনি মৃতু বরন করেন।

এদিকে গত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে ১৫ জনকে হোম কোয়ারেনটাইনে প্রেরন করা হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ৫ জন, মহাদেবপুর উপজেলায় ৩ জন, মান্দা উপজেলায় ১ জন, পতœীতলা উপজেলায় ২ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন, সাপাহার উপজেলায় ২ জন এবং পোরশা উপজেলায় ১ জন।

এ সময় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১১ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১২৬৯ জন। জেলায় আক্রান্তদের কোয়ারেনটাইনে চিকিৎসাধীন রয়েছেন ১৫ জন এবং হ্সাপাতালে চিকিৎসাধীন আছেন ৮ জন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।