dannews24.com | logo

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নবীজির অবমাননায় পদুম শহর মিয়াবাড়ীতে তাওহিদী জনতার বিক্ষোভ মিছিল

প্রকাশিত : নভেম্বর ০৭, ২০২০, ০৯:৫০

নবীজির অবমাননায় পদুম শহর মিয়াবাড়ীতে তাওহিদী জনতার বিক্ষোভ মিছিল

 

মোঃআশরাফুল স্টাফ রিপোর্টারঃ  নবীজির অবমাননায় পদুম শহরে তাওহিদী জনতার বিক্ষোভ মিছিল পালিত হয়।
ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় নবী করীম সা. এর ব্যঙ্গচিত্র প্রকাশ করে সারাবিশ্বের মুসলমানদের হৃদয়ে আঘাত হানার প্রতিবাদে ঐতিহ্যবাহী পদুম শহর মিয়াবাড়ী জামে মসজিদের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৬নভেম্বর) জুমার নামাজের পর মিয়াবাড়ী জামে মসজিদের উদ্যোগে মাওলানা মুস্তাফিজুর রহমান আজাদী এর সভাপতিত্বে ও মাওলানা আবুল হোসেন এর সম্পাদনায় ডাঃমোঃজামরুল ইসলাম ডালেচ এর সঞ্চালনায় বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।

এসময় সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি মিয়াবাড়ী জামে মসজিদ থেকে মুন্সিবাড়ী হয়ে বাম্পারের মোড় হয়ে পুড়ানবাড়ী, মাঝি পাড়া,সন্ন্যাসদহ,বাবুর বাজার, পশ্চিম পাড়া,আলাউদ্দিনের বাড়ী, বাইরুদ্দিনের বাড়ী হয়ে মিয়াবাড়ী এসে সমাপ্তি ঘোষণা করা হয়।

মিছিলটি প্রথমে কয়েকশ মুসল্লি নিয়ে শুরু হলেও বের হলে আসে পাশের ধর্মপ্রাণ মুসল্লিগনের উপস্থিতিতে কয়েক হাজারে পরিনত হয়।

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন ফ্রান্সে রাষ্ট্রিয় পৃষ্ঠপোষকতায় হযরত মুহাম্মদ (স.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে দুইশ কোটি মুসলমানের হৃদয়ে আঘাত হেনেছে,বাংলাদেশ ৯৫ ভাগ মুসলমানের দেশ, সারা বিশ্বের মুসলিম রাষ্ট্রপ্রধানরা বিভিন্ন ব্যবস্থা নিলেও আমাদের দেশের সরকার এখনো নিশ্চুপ। তাই আমরা সরকারের প্রতি দাবি জানাচ্ছি অনতিবিলম্বে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশের মাধ্যমে রাষ্ট্রিয়ভাবে নিন্দা জানানো হোক।

নেতৃবৃন্দ ফ্রান্সের সাথে বাংলাদেশের সব রকম কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করা,বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ফ্রান্স সরকারের বিরুদ্ধে আনুষ্ঠানিক নিন্দা, ইসলাম ও রাসূল সা.কে অবমাননার জন্য ফ্যান্সের রাষ্ট্রপতিকে প্রকাশ্যে বিশ্ব মুসলিমের কাছে ক্ষমা প্রার্থণা, অবিলম্বে ওআইসিতে ফ্যান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব জ্ঞাপন ও বাংলাদেশে ইসলাম ও মহানবী সা. বিরুদ্ধে কটুক্তি বন্ধে কঠোর শাস্তির আইন প্রণয়ন করার জোর দাবি জানান।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।