dannews24.com | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

পলাশবাড়ীতে পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিপ্লবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

প্রকাশিত : নভেম্বর ২৪, ২০২০, ১৮:৩৩

পলাশবাড়ীতে পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিপ্লবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেছেন, আমি মেয়র নির্বাচিত হলে পলাশবাড়ীকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলব। এলাকার সমস্যা সমূহ চিহ্নিত করে তা সমাধানের চেষ্টা করব।
এলাকার রাস্তাঘাটের উন্নয়ন, জলাবদ্ধতা দূরীকরণ, উন্নত ড্রেনেজ ব্যবস্থা করা, পয়ঃনিস্কাশনের জন্য পাবলিক টয়লেট তৈরি করা, হাট-বাজারের উন্নয়ন করা, মেধাবী শিক্ষার্থীদের বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করা এবং বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা সাধ্যমতো প্রদানের জন্য চেষ্টা করব। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন। প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পৌরসভার মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বাবু নির্মল মিত্র, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ফজলুল হক দুদু, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাংবাদিক ফেরদৌস মিয়া প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক সিরাজুল ইসলাম রতন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।